চেহারা দেখে বোঝা যাচ্ছে বয়স তাঁর নেহাত কম নয়। কিন্তু, নাচতে শুরু করতেই বোঝা গেল অনেক তরুণীকেও কোমরের নমনিয়তায় ছিটকে দিতে পারেন তিনি। পোঙ্গল উৎসবে পুদুচেরির এই দিদিমার ঠুমকা মন জিতে নিয়েছে স্বয়ং কেন্দ্রশাসিত অঞ্চলটির লেফট্যানেন্ট গভর্নর কিরণ বেদীরও। তিনিই এই ভিডিওটি পোস্ট করেন। আর তারপর থেকেই সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

মঙ্গলবার (১৪ জানিয়ারি) ছিল পোঙ্গল উৎসব। পুদুচেরির লেফটেন্যান্ট গভর্নর কিরণ বেদী উৎসবের দিনটি পালন করলেন একটু অন্যভাবে। পৌরসভা ও পূর্ত দপ্তর এবং স্বাচ্ছতা কর্পোরেশনের মহিলাদের তিনি নিজের বাসভবনে ডেকে নেন। সেখানে লনে চলে তাঁদের পোঙ্গল উৎসব উদযাপন। সেই উদযাপনেরই কিছু মুহূর্ত লেফটেন্যান্ট গভর্নর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানেই এই দিদিমা-কে খুঁজে পাওয়া গিয়েছে।

দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিও -

তিনি স্বচ্ছতা কর্পোরেশনের একজন সদস্য। তিনি যখন নাচছেন, তখন উপস্থিত অন্যান্যদের উল্লাস দেখে বোঝা যায তিনি সকলের মধ্যে কতটা জনপ্রিয়। এই ভিডিও অন্যান্য কিছু ছবি পোস্ট করে কিরণ বেদী জানিয়েছেন পিডব্লিউডির কর্মী এবং পৌরসভার কর্মীদের পোঙ্গলের উপহার হিসাবে একটি করে তোয়ালে দেওয়া হয়েছে। আর পুদুচেরি-কে যাঁরা পরিষ্কার রাখেন সেই ১৫০০ জন স্বচ্ছতা কর্পোরেশনের মহিলা কর্মীকে একটি করে শাড়ি উপহার দেওয়া হয়েছে। প্রতিটি উপহারই বিভিন্ন অনুদান থেকে সংগ্রহ করা।