দিল্লির বিধানসভা নির্বাচনের আগে ঝুঁকি নিল না নির্বাচন কমিশন। শাহিনবাগ, জামিয়ায় প্রকাশ্য়ে গুলির ঘটনায় সরানো হল সাউথ-ইস্ট দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার চিন্ময় বিশওয়ালকে। তাঁর জায়গায় কুমার গণেশকে নতুন আধিকারিক হিসেবে পদে বসানো হয়েছে। এবার থেকে তিনি সাউথ-ইস্ট দিল্লির ডিসিপি হিসেবে কাজ করবেন বলে জানানো হয়েছে

পার্ক সার্কাসের আন্দোলনে মহিলার মৃত্যু, বিজেপির ঘুম ভাঙবে না বললেন পার্থ

কদিন আগেই  দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের সিএএ বিরোধী আন্দোলনে গুলি চালায় এক ব্যক্তি। সেই রেশ কাটতে না কাটতেই ফের গুলি চলে দিল্লির শাহিনবাগ এলাকায় সিএএ ও এনআরসির বিরোধিতায় আন্দোলনে। শনিবার শাহিনবাগের কাছে জশোলা রেড লাইটের কাছে শূন্যে গুলি চালায় এক যুবক। যেখানে ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, এই দেশ শুধু হিন্দুদের নির্দেশেই চলবে। অন্য কারও কথা এখানে শোনা হবে না। 

করোনা মোকাবিলায় পদক্ষেপ, বিশেষ আইসোলেশন ওয়ার্ড চালু মেডিক্যাল কলেজে
 
একই ঘটনা ঘটে জামিয়ার ছাত্রদের সঙ্গে। যেখানে রামভক্ত গোপাল নামে এক কিশোর দিল্লি পুলিশের সামনেই গুলি চালায়। যার জেরে গুলি লাগে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের ছাত্র  শাদাবের। তাঁর হাতে গুলি লাগে। গুলি  চালানোর সময় বার বার হামলাকারী নাবালককে বলতে শোনা যায়, এই নাও আজাদি। মহাত্মা গান্ধীর হত্যা দিবসেই এই ঘটনা অস্বস্তি  বাডা়য় দিল্লি পুলিশের। 

শহিদ মিনারে অমিত শাহের সভার অনুমতি দিল না পুলিশ, আদলতের দ্বারস্থ বিজেপি