উত্তরপ্রদেশের ফিরোজাবাদে গুলি করে খুন করা হল এক নির্যাতিতার বাবাকে। ছয় মাস আগে ধর্ষণের স্বীকার হয়েছিলেন ওই ব্যক্তির মেয়ে। এই ঘটনায় আচমান উপাধ্যায় নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগের তির ওঠে। অচমনই নির্যাতিতার বাবাকে গুলি করে খুন করেছে বলে অভিযোগ পরিবারের।

গুলিবিদ্ধি হয়ে নিউ তিলকনগর এলাকায় মৃত্যু হয় বছর পঞ্চাশের ওই ব্যক্তির। এই ঘটনায় অভিযুক্ত ও তার পরিবারের দিকেই যাচ্ছে সন্দেহের তির। এই ঘটনায় ইতিমধ্যে তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন এসএসপি  সচিন প্যাটেল। 

 

মামলা তুলে নেওয়ার জন্য  উপাধ্যায়ের তরফে আগে বহুবার হুমকি দেওয়া হয়েছিল বলে সূত্রের খবর। গত পয়লা ফেব্রুয়ারিও সে ফের হুমকি দেয় বলে অভিযোগ। তার পরে ফের নতুন করে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তারপরেও পুলিশ কোনও ব্যবস্থা নয়েনি বলে অভিযোগ নিগৃহীতার পরিবারের। 

এদিকে নির্যাতিতার বাবার গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হওয়ার পর বিষয়টি নিয়ে ফের নতুন করে শোরগোল পরে যায় উত্তরপ্রদেশে। তারপরেই কর্তব্যে গাফলিতর অভিযোগ তুলে শিকোবাদের ইন্সপেক্টর, উত্তর কোতোয়ালির ইন্সপেক্টর এবং থানা ইনচার্জকে সাপপেন্ড করে উত্তরপ্রদেশ পুলিশ। এই ঘটনায় মূল অভিযুক্ত খুব শীঘ্রই ধরা পড়বে বলে আশ্বাস দিয়েছেন ফিরোজাবাদের এসএসপি সচিন প্যাটেল।