অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন ভাস্কর রাও শনিবার যোগ দিলেন বিজেপিতে। দীর্ঘদিন যাবত রাজনীতি থেকে বিচ্ছিন্ন থাকার পর বিজেপি দলে যোগ দিলেন তিনি।গতকাল অন্ধ্রপ্রদেশের তেলেঙ্গানায় দলের সদস্যপদ অভিযান-এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সারা দেশ জুড়ে দলের সদস্যপদ পোক্ত করার উদ্দেশ্যে অভিযান চালাচ্ছে বিজেপি। আর সেই অনুষ্ঠানেই অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দলে স্বাগত জানান অমিত শাহ।  

প্রসঙ্গত, ১৯৮৪ সালে এক মাসের জন্য অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদে ছিলেন এন ভাস্কর রাও। তেলুগু দেশম পার্টির তরফে কেন্দ্রীয় মন্ত্রীও ছিলেন তিনি। পরবর্তীকালে তিনি যোগ দিয়েছিলেন কংগ্রেসে। তবে সক্রিয়ভাবে রাজনীততির সঙ্গে যুক্ত ছিলেন না। 

ট্রাইব্যুনালের নির্দেশে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ককে ৭৩০০ কোটি ফেরত দিতে হবে নীরব মোদীকে

এন ভাস্কর রাও-এর পাশাপাশি এদিন বিজেপিতে যোগ দেন প্রাক্তন মন্ত্রী পেড্ডি রেড্ডি, রামমোহনন রেড্ডি, সুরেশ রেড্ডি, প্রাক্তন বিধায়াক শশিধর রেড্ডি, চিত্র প্রযোজক বেল্লামকোন্ডা রমেশ, অবসরপ্রাপ্ত আইপিএস অফিসার চন্দ্রবাদন প্রমুখ। এদিন অমিয় শাহ তাঁর বক্তৃতায় জানান, সব দলেই কিছু ভাল মানুষ ছিল আর সব ভাল মানুষই প্রধানমন্ত্রীর ছত্রছায়ায় এক হতে চলেছেন।