করোনাভাইরাসের ভয়াল থাবা থেকে নিস্তার নেই রাজা-প্রজা কারোরই। এদেশের রীজনীতির অলন্দেও এবার নিজের শিকার শুরু করে দিল মারণ ভাইরাস। গুজরাতে করোনা সংক্রমণে মৃত্যু হল কংগ্রেসের বরিষ্ঠ এক নেতার। আট দিন আগে আহমেদাবাদের এসভিপি হাসপাতালে ভর্তি হয়েছিলেন কংগ্রেস নেতা বদরুদ্দিন শেখ। রবিবার কোভিড ১৯ তাঁর প্রাণ কেড়ে নিল।

করোনাকে জয় করে ১০ ডাউনিং স্ট্রিটে ফিরলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী, যোগ দিলেন কাজে

ভারতেও শুরু হচ্ছে ক্লিনিক্যাল ট্রায়াল, অক্টোবরের মধ্যেই বাজারে ভ্যাকসিন আসার সম্ভাবনা

সামাজিক দূরত্বের বিধি মানতে হবে ২০২২ পর্যন্ত, আগামী শীতে ফের মাথাচাড়া দেবে ভাইরাস

কোভিড ১৯ টেস্টের রেজাল্ট পজিটিভ আসার পর থেকেই বদরুদ্দিনের অবস্থার অবনতি ঘটতে থাকে। সংক্রমণের সঙ্গে ৮দিন লড়াই করার পরে অবশেষে হার মানতে হয় গুজরাতের বরিষ্ঠ কংগ্রেস নেতাকে। তাঁর মৃত্যুর খবর ট্যুইটারে প্রকাশ করেন সহকর্মী তথা কংগ্রেস নেতা শক্তিসিং গোহিল। গুজরাতে গরবি মানুষের মধ্যে ত্রাণ বিলি করার সময় বদরুদ্দিন শেখ সংক্রমণের শিকার হন বলে দাবি করেন শক্তিসিং গোহিল।

 

এদিকে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। স্বাস্থ্য়মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী সোমবার সকাল পর্যন্ত এদেশে আক্রান্তের সংখ্যা ২৭,৮৯২। মৃত্যু হয়েছে ৮৭২ জনের।

 

 

ভারতে বর্তমানে পজিটিভ করোনা রোগীর সংখ্যা ২০,৮৩৫। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ১,৩৯৬ জন। মৃত্যু হয়েছে ৪৮ জনের। তবে ভাল খবর, করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৬,১৮৫ জন।