আইআইএমসি অ্যালামনি অ্যাসোসিয়েশনের পশ্চিমবঙ্গ এবং উত্তর-পূর্ব শাখা যথাক্রমে কলকাতা এবং গুয়াহাটিতে আয়োজন করল 'কানেকশন ২০২১'। কলকাতায় পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের সচিব ডাক্তার সৌমিত্র মোহনকে 'পাবলিক সার্ভিস' এর জন্য আইএফএফসিও আইআইএমসিএ অ্যাওয়ার্ড (IFFCO IIMCAA) প্রদান করা হয়। পশ্চিমবঙ্গ কোভিড-১৯ মোকাবিলার সঙ্গে সম্পর্কিত সকল কাজ পরিচালনার দায়িত্বে ছিলেন ডাক্তার সৌমিত্র মোহন।

কলকাতায় এইবার রজত জয়ন্তি বর্ষ (১৯৯৫-৯৬) ব্যাচের প্রাক্তন ছাত্র - প্রেম প্রকাশ, মধু পাসওয়ান এবং প্রমোদ কুমারকেও সম্মান জানিয়েছে।  কলকাতায় আয়োজিত কানেশনস ২০২১-এর সভাপকি ছিলেন আইআইএমসিএএ পশ্চিমবঙ্গ শাখার সভাপতি শুভ্র নিয়োগি। এছাড়া উপস্থিত ছিলেন, সুবীর ভৌমিক, সুবীর ঘোষ, আশীস চক্রবর্তী, স্নেহাশীষ সুর, রাজেশ কুমার, গৌরব চৌধুরী ও আইআইএমসিএএ-র কোষাধ্যক্ষ অনিমেষ বিশ্বাস এবং সিসির সদস্য নীরজ ঝা।

অন্যদিকে গুয়াহাটিতে আইআইএমসিএএ উত্তর-পূর্ব শাখার সভাতে অসমের তথ্য কমিশনার তথা শাখার সভাপতি সমুদ্র গুপ্ত, মাস কমিউনিকেশনে উন্নয়নমূলক পেশাদার শিক্ষার উপর জোর দিয়েছেন। তিনি ছাড়াও এই বৈঠকে বক্তব্য রাখেন গুয়াহাটির অতিরিক্ত ডিসিপি নুমল মহত্তা, এসএসবি কমান্ড্যান্ট অভিষেক আনন্দ, আইআইএমসিএএ-র প্রাক্তন সাধারণ সম্পাদক মিহির রঞ্জন, রীতেশ ভার্মা, দাদন বিশ্বকর্মা, মনোজ খান্ডেলওয়াল, অতুল গুপ্ত, নিবির ডেকা, অনুমিতা দাস, আকাঙ্খা ভগবতী, তৃষ্ণা দাস প্রমুখ আইআইএমসি-র প্রাক্তন শিক্ষার্থীরা।