করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে কেরল। ইতিমধ্যে চিন ফেরত তিন জনের শরীরে পাওয়া গিয়েছে মারণ করোনা ভাইরাস। মঙ্গলবারই কেরলে করোনাকে 'রাজ্য বিপর্যয়' ঘোষণা করা হয়েছে। আপাতত কেরলে ঘুরতে যাওয়া বাতিল করছেন অনেক পর্যটকই। একের পর এক হোটেল বুকিং বাতিল হচ্ছে। এরমধ্যে অবশ্য নিজের বিয়ের অনুষ্ঠানে চুটিয়ে নেচে মজা করে নিলেন এই নববধূ।

বিয়ে নিয়ে সব মেয়েরই নানা স্বপ্ন থাকে। তেমনই স্বপ্ন দেখেছিলেন অঞ্জলিও। তবে স্বপ্নটা ছিল একটু হটকে। বিয়ের দিন নিজের হবু বরকে অঞ্চলি নিজেই স্বাগত জানাতে চেয়েছিলেন। আর যেমন ভাবা তেমনি কাজ। লাল শাড়িতে কনের বেশে  কোমর দোলালেন তিনি। সোশ্যাল মিডিয়াতে এই নাচ ছড়িতে পড়তেই তা নিমেশে ভাইরাল হয়ে যায়।

সময় পাল্টেছে। আগেকার দিনে বর-কনের দেখা হত একেবারে ছাদনা তলায়। বিয়ের দিন সলজ্জ ভাবে মুখ নিচু করে থাকতেন নববধূ। সময়ের সঙ্গে এখনকার নববধূরা অনেক বেশি স্মার্ট। হবু  স্বামী বরুণকে স্বাগত জানাতে নাচবেন বলে আগে থেকেই অনুশীলন করেছিলেন অঞ্চলি। কনের নাচ দেখে  মুদ্ধ পাত্রপক্ষের লোকজনও।

 

ভারি গয়না ও শাড়ি পরে অঞ্চলির নাচ ইতিমধ্যে নেজিটেনদের প্রশংসা কুড়িয়েছে। যেভাবে তিনি সবকিছু সামাল দিয়ে  পারদর্শিদার সঙ্গে নেচেছন, তার বাহবা দিচ্ছে নেটদুনিয়া। ইতিমধ্যে নববধূর নাচের এই ভাইরাল ভিডিওটি ৯৫ হাজারের বেশি বার ট্যুইটারে দেখা হয়েছে।