Asianet News BanglaAsianet News Bangla

মোদীর বিরুদ্ধে শুধু রাজনৈতিক গুটি সাজাচ্ছেন এমন নয়, দিল্লিতে মমতা কথা বলবেন শাবানা আজমিদের সঙ্গে

বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্য়ায় কথা বলবেন বলিউডের সেলিব্রিটি দম্পতি শাবানা আজমি আর জাভেদ আখতারের সঙ্গে। কথা বললেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরির সঙ্গেও। 
 

Mamata Banerjee likely to meet jived Akhter Shabana Azmi tomorrow bsm
Author
Kolkata, First Published Jul 28, 2021, 11:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাঁচ দিনের দিল্লি সফরে ঠাসা কর্মসূচি রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায় দেখা করতে পারেন অভিনেত্রী শাবানা আজমি  ও তাঁর স্বামী সুরকার গীতিকার জাভেদ আখতারের সঙ্গে। শাবানা আর জাভেদ একাধিকবার কেন্দ্র বিরোধী মন্তব্য করেছেন। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ সমাবেশে সামনের সারিতেও দেখা গিয়েছিল বলিউডের সেলিব্রিটি দম্পতিকে। সম্প্রীতির পক্ষে বার্তা দিয়েছেন দুজনে। যা মমতা বন্দ্যোপাধ্যায় পছন্দ করেন বলেও অবলীলায় জানিয়েছেন। অন্যদিকে জাভেদ আখতার তৃণমূল নেতা যশবন্ত সিংহের উদ্যোগে শদর পাওয়ারে বাড়িতে হওয়া বৈঠকেও উপস্থিত ছিল। তাই দিল্লি সফরে জাভেদ আখতার আর সাবানা আজমির এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেও মনে করছে রাজনৈতিক মহল। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানান হয়েছে বৃহস্পতিবার বিকেল পাঁচটায় সাবানা আর জাভেদের সঙ্গে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

পেগাসাস নিয়ে চায়ের দোকানে আলোচনা হতে পারে না, সনিয়ার সঙ্গে বৈঠকের পর মমতার বলা পাঁচটি কথা

পেগাসাস ইস্যুতে একজোট হয়ে লড়াইয়ের ডাক মমতা বন্দ্যোপাধ্যায়ের, বিরোধীদের বৈঠকে গরহাজির তৃণমূল কংগ্রেস

বিকেল চারটে মমতা বন্দ্যোপাধ্যায় কথা বলবেন ডিএমকে নেত্রী কানিমোজির সঙ্গে। ডিএমকে কংগ্রেসের ঘনিষ্ট হিসেবেই জাতীয় রাজনীতিতে। সম্প্রতী তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে ডিএমকে আর কংগ্রেস জোটবদ্ধ হয়ে লড়াই করেছে। বিজেপিকে হারিয়ে দিয়েছে। এদিনই দুপুর ২টো নাগাদ মমতা বন্দ্যোপাধঅয়ায় কথা বললেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা নীতিন গডকরির সঙ্গে। তবে কী বিষয় নিয়ে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে তিনি দেখা করবেন তা জানায়নি তৃণমূল কংগ্রেস। 

করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গের ধাক্কা ভারতের অর্থনীতিতে, GDPর পূর্বাভার বদলাতে বাধ্য হল IMF

এদিনও দিনভর ঠাসা কর্মসূচি ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি এদিন দেখা করেন কংগ্রেস নেতা সনিয়া গান্ধী আর রাহুল গান্ধীর সঙ্গে।  তাঁর সঙ্গে দেখা করতে আসেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল। এদিনই তৃণমূলের সাংসদদের সঙ্গেও বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সনিয়া গান্ধীর সঙ্গে বৈঠকের পর তিনি স্পষ্ট করে জানিয়েছেন তাঁদের মধ্যে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। বৈঠক ইতিবাচক বলেও জানিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি বলেছেন কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে এক জোট হয়ে লড়াই করতে হবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios