বিলাসবহুল হোটেলে থেকে বিল না মিটিয়েই পলাতক এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। অভিযোগ, হায়দরাবাদের তাজ বানজারা হোটেলে প্রায় একশো দিন কাটিয়েছিলেন এক ব্যক্তি। সেই দিনের ভাড়াবাবদ তাঁর বিল হয়েছিল প্রায় ১২.৩৪ লক্ষ টাকা। কিন্তু সেই টাকা না মিটিয়েই পালিয়ে গিয়েছেন তিনি। 

এর ভিত্তিতেই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। হোটেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে অভিযুক্তের নাম শঙ্কর নারায়ণ। কর্তৃপক্ষের দাবি তিনি নিজেকে বিশাখাপত্তনম-এর একজন ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছিলেন। হোটের সূত্রে খবর, ১০২ দিন ধরে ওই ব্যক্তি ওই বিলাসবহুল হোটেলের লাক্সারি সুট-এ ছিলেন। ভাড়া বাবদ তাঁর মোট বিল হয়েছিল ২৫.৩৬ লক্ষ টাকা। 

শান্তিপূর্ণভাবেই ইদ উদযাপন উপত্যকায়, বিবৃতি দিয়ে জানাল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক

সারা দেশে পালিত হচ্ছে আত্মত্যাগের ইদ, এক ঝলকে রইল একাধিক রাজ্যের ছবি

হোটেল কর্তৃপক্ষ সূত্রে আরও জানানো হয় যে, মোট বিলের মধ্যে ১৩.৬২ লক্ষ টাকা তিনি মিটিয়ে দিলেও, বাকি টাকা মেটানোর আগেই কাউকে কিছু না বলেই চলে যান তিনি। পরে অবশ্য ওই ব্যক্তিকে বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করে হোটেল কর্তৃপক্ষ। কিন্তু তার ফোন বন্ধ আসে। এরপরই হোটের কর্তৃপক্ষের তরফে বানজারা হিলস পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করা হয়। গোটা বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।