গত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে ভোরের দিকে ঘন কুয়াশায় হারিয়ে যাচ্ছে দৃশ্যমানতা। এর ফলে ৩১ জানুয়ারি পর্যন্ত বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে এবং বেশ কয়েকটি ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় রেল। রেলের পক্ষ থেকে বলা হয়েছে, যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখেই ১৬ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে কিংবা তাদের সময় পরিবর্তন করা হয়েছে।

বাতিল হওয়া ট্রেনগুলির তালিকা -

ট্রেন নম্বর ০২৫৭১ - গোরক্ষপুর- আনন্দ বিহার টার্মিনাস সমস্ত বুধ ও রবিবার বাতিল - ডিসেম্বরের ১৬, ২০, ২৩, ২৭ এবং ৩০ তারিখ এবং জানুয়ারির ৩, ৬, ১০, ১৩, ১৭, ২০, ২৪, ২৭, এবং ৩১ তারিখ এই ট্রেনটি চলবে না।

ট্রেন নম্বর ০২৫৭২ - আনন্দ বিহার টার্মিনাস- গোরক্ষপুর সমস্ত সোমবার ও বৃহস্পতিবার বাতিল - ডিসেম্বর ১৭, ২১, ২৪, ২৮, ৩১ এবং জানুয়ারির ৪, ৭, ১১, ১৪, ১৮, ২১, ২৫ এবং ২৮ তারিখ এই ট্রেন চলবে না।

আংশিকভাবে বাতিল ট্রেনগুলির তালিকা -

ট্রেন নম্বর ০৫০০৪ - গোরক্ষপুর - কানপুর আনোয়ারগঞ্জ - ১৬ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারির পর্যন্ত প্রয়াগরাজ রামবাগ থেকে কানপুর পর্যন্ত ট্রেনটির যাত্রা বাতিল।

ট্রেন নম্বর ০৫০০৩ - কানপুর আনোয়ারগঞ্জ- গোরক্ষপুর - ১৬ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারির মধ্যে আনোয়ারগঞ্জ থেকে প্রয়াগরাজ রামবাগ পর্যন্ত ট্রেনটির যাত্রা বাতিল।

কৃষকদের বিক্ষোভের প্রভাব ট্রেন যাত্রায় -

ট্রেন নম্বর ০২২১২ - অমৃতসর- দ্বারভাঙ্গা, ১৩ ডিসেম্বর অমৃতসর থেকে ছাড়ার কথা ছিল, বাতিল হয়েছে।

ট্রেন নম্বর ০৪৬৫২ - অমৃতসর-জয়নগর আম্বালা, অমৃতসর থেকে আম্বালা যাত্রা বাতিল করা হয়েছে।

ট্রেন নম্বর ০৪৬৫১ - জয়নগর - অমৃতসর আম্বালা, অমৃতসর থেকে আম্বালার মধ্যে যাত্রা বাতিল করা হয়েছে।