নিজের বাড়ির পাঁচতলা থেকে পড়ে গিয়ে মৃ্ত্যু হল মুথুট গোষ্ঠীর চেয়ারম্যান এমজি জর্জ মুথুটের। শুক্রবার রাতে এই দুর্ঘটনা ঘরে। সঙ্গে সঙ্গে তাঁকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শনিবার সেখানেই তাঁর মৃত্যু হয়। গোটা ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ। ময়না তদন্তের রিপোর্টে অস্বাভাবিক কোনও কিছু পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। 

পুলিশ জানিয়েছেন শুক্রবার রাচ ৯টায় দিল্লিপ পূর্ব কৈলাস এলাকায় নিজের বাড়ির পাঁচ তলা থেকে আচমকাই পড়ে যান মুথুট। তাঁকে ভর্তি করা হয়েছিল এইমস হাসপাতালে।সেখানেই মৃত্যু হয় তাঁর। 

সোনা বন্ধর দিয়ে ঋণের পারিবারিক ব্যবসায় সাফল্যের নজির তৈরি করেছিলেন মুথুট। এই গোষ্ঠীর প্রতিষ্ঠাতা জর্জ নিনান মাথাইয়ের নাতি তিনি। কিন্তু সরাসরি উচ্চ পদে যোগ না দিয়ে অফিস অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ সুরু করেন তিনি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের ডিগ্রি ছিল তাঁর ঝুলিতে। ১৯৯৩ সাল থেকে এই গোষ্ঠার চেয়ারম্যানের দায়িত্ব সামলেছেন তিনি। আটের দশকে যৌথ পারিবারিক ব্যবসায় ফাটল দেখা দিলে নিজের উদ্যোগে মুথুট পাপ্পাচেন গোষ্ঠী শুরু করেন। বর্তমানে গোটা ভারতেই রয়েছে তাঁদের ব্যবসা। বিদেশের মাটিতেও পা রেখেছিল মুথুট। ফের্বসের বিচারে এশিয়ার ৪৪তম ধনী ব্যক্তি ছিলেন তিনি। ৫০০ কোটিরও বেশি সম্পদের মালিকানা রেখে গেছেন তিনি।