এক মডেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন মুম্বইয়ে এক জনপ্রিয় অভিনেত্রী। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, ওই অভিনেত্রীর দাবি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেছেন অভিযুক্ত সেই মডেল। তাঁর এই অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে মামলা।

পুলিশ জিজ্ঞাসাবাদ করায় ২৬ বছর বয়সী ওই তরুণী জানিয়েছেন, বছর দু'য়েক আগে অর্থাৎ ২০১৭ সাল নাগাদ একটি শ্যুটিং-এ তাঁদের আলাপ হয়। তিনি আরও দাবি করেছেন ওই তরুণী থাকতেন মুম্বইয়েরব মালাড-এ। তাঁর সঙ্গে দেখা করতে ৩৪ বছর বয়সী ওই মডেল আসতেন মুম্বই। ওই অভিনেত্রীর অভিযোগ যে, তিনি জানতেনই না তাঁর প্রেমিক বিবাহিত এবং সেই কথা লুকিয়ে দিনের পর দিন অভিযোগকারী ওই তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করেছেন তিনি।

কবরস্থানের জন্য প্রস্তাবিত জায়গায় গজিয়ে উঠল মন্দির, স্থাপিত হল হনুমানজীর বিগ্রহ

তখনও ওই তরুণী অভিনেত্রীর কাছে গোটা বিষয়টা পরিষ্কার ছিল না। এরপর শুরু হয় তাঁর কিছু অদ্ভুত আচরণ। তরুণীর দাবী ওই ব্যক্তি তাঁকে তাঁর সমস্ত বন্ধু বান্ধবদের সঙ্গে দূরত্ব বজায় রাখতে বলত, এমনকী কর্মক্ষেত্রেও বাধা সৃষ্টি করত বলে দাবি তাঁর। কোনও পুরুষ সহকর্মীর সঙ্গে মডেলিং করাতেও আপত্তি ছিল তার। তার মনের মতো করে না চললে বা তার কথা না শুনলে জঘন্য ভাষায় গালিগালাজ করা হত তাঁকে, এমনকী তাঁকে মারধর করা হত বলেও অভিযোগ। 

অভিযোগের ভিত্তিতে তল্লাসি শুরু করে মুম্বই পুলিশ, কিন্তু ওই যুবকের কোনও ঠিকানা ওই তরুণীর কাছে না থাকায় এখনও তার কোনও হদিশ পায়নি পুলিশ, যদিও তল্লাসি জারি রয়েছে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৭৬(২)(এন), ৩২৩, এবং ৫০৪ ধারায় মামলা দায়ের করা হয়েছ।