হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে মুম্বইয়ের 'নির্ভয়া'। মুম্বইয়ের মহিলা যৌন নির্যাতনের শীকার। চলন্ত ট্রেনেই তাঁকে ধর্ষণ করা হয়ে। আর তারপর প্রমাণ লোপাটের উদ্দেশ্যে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। দেশে অসংখ্য আঘাতের চিহ্নি নিয়ে নির্যাতিতা মহিলা ভর্তি রয়েছেন মুম্বইয়ের জেজে হাসপাতালে। 

তদন্তকারীদের মতে ২০ বছরের মহিলা টিটওয়ালার বাসিন্দা। তিনি পোওয়াইতে পরিচারিকার কাজ করেন। কাজ সেরে ফেরার পথেই তাঁর ওপর ট্রেনের মধ্যেই যৌন নির্যাতন চালান হয় বলে অভিযোগ। বশি রেল পুলিশ জানিয়েছে, ভাসি ক্রিক ব্রিজের খুব কাছে রেল লাইনের ওপরেও নির্যাতিতা মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়েছে। সেই সময়ই তাঁর শরীরের ছিল আঘাতের চিহ্ন।  উদ্ধার করার পর প্রথমে তাঁকে বশি পৌর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ার তাঁকে ভর্তি করা হয় জেজে হাসপাতালে। 

করোনার থাবা থেকে রক্ষা পেল না দাউদের পরিবার, করাচিতে প্রাণ গেল ভাইয়ের ছেলের ...

কেন্দ্র কি প্রত্যাহার করবে কৃষি আইন, মোদীর পর কী ইঙ্গিত দিলেন ২ কেন্দ্রীয় মন্ত্রী ...

তদন্তকারীরা জানিয়েছেন, চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পরেই জানিয়েছিল মহিলার ওপর যৌন নির্যাতন হয়েছে। তারপরই তাঁকে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। সেই সূত্র ধরেই তদন্তকারীদের অনুমান প্রমাণ লোপাটের জন্য মহিলাকে খুন করার পরিকল্পনা ছিল  অভিযুক্তর। কিন্তু এখনও পর্যন্ত স্পষ্ট হয়নি মহিলাকে ঠিক কতজন মহিলার ওপর নির্যাতন চালিয়ে ছিল। তবে ইতিমধ্যেই তদন্ত নেমেছে পুলিশ।