রাজ্য়ে পুরসভা নির্বাচনের আগে বিজেপি নেতা-কর্মীদের উপর ক্রমাগত আক্রমণ বাড়ছে। একের পর এক মিথ্যে কেস দিয়ে ফাঁসাচ্ছে পুলিশ। হাজার হাজার কর্মীদের জেলে ঢোকানো হচ্ছে। পুরসভা নির্বাচনকে মাথায় রেখে হিংসার রাজনীতি করছেন মমতা। বুধবার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর কাছে দলের  ক্ষোভ উগড়ে দেন মেদিনীপুরের সাংসদ। দিলীপবাবু জানান, এই বিষয়ে বিস্তারিত রিপোর্ট দিয়ে প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে। 

দিল্লির হিংসায় সুপ্রিম কোর্টের অধীনে তদন্ত চাইলেন মমতা

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে বসেন বিজেপির রাজ্য সভাপতি । সূত্রের খবর,  বৈঠকে প্রধানমন্ত্রীর কাছে রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরেন মেদিনীপুরের সাংসদ। একই সঙ্গে পুরনির্বাচনে বিজেপির প্রস্তুতি সম্পর্কেও জানতে চান প্রধানমন্ত্রী।  প্রায় ঘন্টাখানেক ধরে চলে এই বৈঠক। যেখানে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ একাধিক বিষয় উঠে এসেছে বলে খবর।

দিল্লির হিংসায় সুপ্রিম কোর্টের নজরদারিতে তদন্ত চাইলেন মমতা

বৈঠক শেষে দিলীপ ঘোষ জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলার সমস্ত বিধায়ক, সাংসদদের সঙ্গে বৈঠক বসছেন। তাঁদের কাছে রাজ্যের সাম্প্রতি বিষয়ের উপর বিস্তারিত রিপোর্ট নিচ্ছেন। সেই মতো আমার সঙ্গে প্রধানমন্ত্রী বৈঠক করলেন। এছাড়াও পুরসভা নির্বাচনে বাংলায় যে ভয়ের পরিবেশ তৈরি করা হচ্ছে, তাও প্রধানমন্ত্রীকে বিস্তারিত জানিয়ে এসেছেন দিলীপবাবু।

ভারত ছাড়ার নির্দেশ উদ্দেশ্যপ্রণোদিত', অভিযোগ যাদবপুরের পোলিশ ছাত্রের আইনজীবীর

এপ্রিলের শেষের  দিকেই রাজ্য়ে পুরসভা নির্বাচন হতে পারে। ইতিমধ্য়েই তার ডঙ্কা বাজিয়ে দিয়েছে বিজেপি। আর নয় অন্য়ায় নামে মিসড কল কর্মসূচি শুরু করেছেন অমিত শাহ। সোমবার নির্বাচনী কৌসুলি প্রশান্ত কিশোরের পরামর্শে বাংলার গর্ব  মমতা কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস।  এবার আর পঞ্চায়েত ভোটের  পুনরাবৃত্তি চাইছেন না মুখ্যমন্ত্রী। দলের নেতাদের কাছে মানুষের কাছে গিয়ে কার্যত ক্ষমা চাইতে, পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। মূলত পুরভোটকে সেমি ফাইনাল ধরে ২১ শে বিধানসভা নির্বাচন জয়ের পরিকল্পনা করছেন মমতা।