Asianet News BanglaAsianet News Bangla

দিল্লিতে নেমেই মুখ খুললেন সমীর ওয়াংখেড়ে, আরিয়ান খান মাদক মামলার NCB কর্তা কী বললেন

সমীর ওয়াংখেড়ে এই মুহূর্তে দেশের সবথেকে বিতর্কিত তদন্তকারী অফিসার বললে খুব একটা ভুল হবে না। তবে তিনি দিল্লিতে নেমে জানিয়েছেন তিনি তাঁর কাজে অটল রয়েছেন।

not summoned says aryan khan case officer sameer wankhede on landing in delhi bsm
Author
Kolkata, First Published Oct 25, 2021, 10:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) মাদক মামলার (Drug Case) দায়িত্বে থাকা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)সোমবার সন্ধ্যে বেলা দিল্লি পৌঁছেছেন। তবে জাতীয় রাজধানীতে পা দিয়েই সমীর স্পষ্ট করে দিয়েছেন তাঁকে কোনও সরকার সংস্থা তলব করেনি। তিনি বলেছেন ব্যক্তগত কাজেই তিনি দিল্লিতে এসেছেন। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলেও জানিয়েছেন তিনি। 

সমীর ওয়াংখেড়ে এই মুহূর্তে দেশের সবথেকে বিতর্কিত তদন্তকারী অফিসার বললে খুব একটা ভুল হবে না। তবে তিনি দিল্লিতে নেমে জানিয়েছেন তিনি তাঁর কাজে অটল রয়েছেন। যেমন তদন্ত চলছে তেমনই তদন্ত চলবে। এনসিবি সূত্রের খবর সংস্থাটি ওয়াংখেড়ের পাশেই রয়েছে। ওয়াংখেড়ের অনবদ্য রেকর্ডের কথাও বলেছে। 

Afghanistan Crisis: 'শ্রমের বদলে গম', তীব্র খাদ্য সংকট থেকে বাঁচতে এই পথে তালিবানরা

Edible Oils: ক্রেতাকে স্বস্তি দিতে বড় উদ্যোগ কেন্দ্রের, ভোজ্য তেলের মজুত সংক্রান্ত তথ্য পেশের নির্দেশ রাজ্যকে

Amit Shah: কাশ্মীর সফরে একদম অন্য মুডে অমিত শাহ, রাত কাটাবেন পুলওয়ামার CRPF ক্যাম্পে

এনসিপি নেতা নবাব মালিকের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েছেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। আরিয়ান খান মাদক মামলায় শাহরুখ খানকে হেনস্তা করার উদ্দেশ্যেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন নবাব মালিক। পাশাপাশি তাঁর বিরুদ্ধে মামলা রফার জন্য টাকা চাওয়ারও অভিযোগ উঠেছে। 

ব্যক্তিগত তদন্তকারী কিরণ গোসাভির দেহরক্ষী বলে দাবি করা এক ব্যক্তির হলফনামায় সমীর ওয়াংখেড়ের নাম উঠে এসেছে। তাঁর অভিযোগ গোসাভি ও একজন স্যাম ডিসুজার মধ্যে কথাবার্তা তিনি শুনেছেন। যেখানে গোসামি দাবি করেছেন আরিয়ান মাদক মামলা রফার জন্য টাকা চেয়েছেন এনসিবি কর্তা। অন্যদিকে আরিয়ান খানকে যেদিন আটক করা হয় সেদিন গোসাভি তার সঙ্গে সেলফি তোলেন। যার জন্য সমালোচনায় পড়তে হয়েছিল এনসিবিকে। 

নবাব মালিক আরিয়ান খান মাদক মামলাকে সাজানো বলেও দাবি করেছিলেন। পাশাপাশি ওয়াংখেড়ের জন্ম সংক্রান্ত নথির ছবিও টুইট করেন তিনি। যদিও এই বিষয়টি নিয়ে মুখ খোলেন ওয়াংখেড়ে। তিনি বলেছেন ব্যক্তিগত নথি প্রকাশ করা মানহানিকর। 

not summoned says aryan khan case officer sameer wankhede on landing in delhi bsm

Follow Us:
Download App:
  • android
  • ios