Asianet News BanglaAsianet News Bangla

'অনিদ্রা'র জেরেই 'চিরনিদ্রা'র পথ বেছে নিলেন কলেজ পড়ুয়া! ভুবনেশ্বরে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

৫ সেপ্টেম্বর, সোমবার এয়ারফিল্ড থানা এলাকার জামুকোলিতে একটি প্রাইভেট হোস্টেল থেকে এক ১৯ বছরের পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। জানা যাচ্ছে বোলাঙ্গির জেলার বাসিন্দা ওই তরুণী। ঘটনাস্থল থেকে প্রাপ্ত একটি সুইসাইড নোটে তরুণী লিখেছেন, দীর্ঘদিন ঘুমোতে না পারার জন্যই এই চরম পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হয়েছে সে।
 

Nursing Student Commits Suicide due to insomnia in Odisha
Author
First Published Sep 5, 2022, 7:49 PM IST

রাতের পর রাত কাটে অনিদ্রায়, রাগে বিরোক্তিতে চরম পদক্ষেপ নিলেন ভুবনেশ্বরের নার্সিং পড়ুয়া। ভুবনেশ্বরের হস্টেল থেকে ১৯ বছরের ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হওয়া একটি সুইসাইড নোট অনুযায়ী দীর্ঘদিন ভালোভাবে ঘুমোতে না পারার কারণেই সে এই পথ বেছে নিয়েছে বলে জানা যাচ্ছে। 
৫ সেপ্টেম্বর, সোমবার এয়ারফিল্ড থানা এলাকার জামুকোলিতে একটি প্রাইভেট হোস্টেল থেকে এক ১৯ বছরের পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। জানা যাচ্ছে বোলাঙ্গির জেলার বাসিন্দা ওই তরুণী। ঘটনাস্থল থেকে প্রাপ্ত একটি সুইসাইড নোটে তরুণী লিখেছেন, দীর্ঘদিন ঘুমোতে না পারার জন্যই এই চরম পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হয়েছে সে। তাঁর মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি তরুণী। উপরোন্তু সুইসাইড নোটে ক্ষমা চেয়েছে পরিবার, আত্মীয়-বন্ধুদের কাছে। 
তবে এই চিঠি আদৌ মৃত পড়ুয়ার লেখা কি না তা খতিয়ে দেখতে হাতের লেখা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
এয়ারফিল্ড থানার ইন্সপেক্টর-ইন-চার্জ রাধাকান্ত সাহু বলেন, "আমরা একটি অপমৃত্যুর মামলা নথিভুক্ত করেছি। এখন পর্যন্ত কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি। আরও তদন্ত চলছে।"

আরও পড়ুনছদ্মবেশে অনুপ্রবেশের চেষ্টা, ফোর্টেউইলিয়ামে ঢোকার ছক বানচাল করল নিরাপত্তাকর্মী 


হস্টেল কর্তৃপক্ষর তরফে জানানো হয়েছে যে, রাতে যখন সবাই ঘুমোত, ওই পড়ুয়া সারা হস্টেলে ঘুরে বেড়াত। এই ঘটনা তাঁদের নজরে আসতেই বাক্যব্যয় না করে পড়ুয়ার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করা হয়। এবং ওই পড়ুয়া কোনও কারণে মানসিক অবসাদে ভুগছে আশঙ্কা করে তাঁকে কিছুদিন বাড়িতে নিয়ে গিয়ে রাখতেও বলেন তাঁরা। 
মৃতার আত্মীয় জানিয়েছেন, "হস্টেল কর্তৃপক্ষের তরফে আমাদের জানানো হয়েছিল, যে ও রাতের পর রাত ঘুমোয় না। হস্টেলে ঘুরে বেড়ায়। কিছুদিন ওকে বাড়িতে এনে রাখার কথাও বলেছিলেন। কিন্তু এর মধ্যেই যে এমন ঘটনা ঘটবে ভাবতেও পারিনি।"

আরও পড়ুনএবার মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার রাশি রাশি টাকা, নগদ গোনার মেশিন নিয়ে গেল সিআইডি

Follow Us:
Download App:
  • android
  • ios