Asianet News BanglaAsianet News Bangla

ছদ্মবেশে অনুপ্রবেশের চেষ্টা, ফোর্টেউইলিয়ামে ঢোকার ছক বানচাল করল নিরাপত্তাকর্মী

ভারতীয় সেনাবাহিনীর পূর্বভারতের সদর দফতর দিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা করেন এক যুবক। ফোর্ট উইলিয়ামের রক্ষীদের হাতে ধরা পড়ে গেলেন ওই যুবক। পরে তাঁকে গ্রেফতারও করা হয়। কিন্তু ঠিক কোন উদ্দেশে এই কাণ্ড? সেবিষয় এখনও পরিষ্কার করে কিছুই জানা যায়নি। 

 A young man tried to enter Fort William with a false identity ANBISD
Author
First Published Sep 5, 2022, 5:15 PM IST

ভুয়ো পরিচয় দিয়ে ফোর্ট উইলিয়ামে ঢোকার চেষ্টা! রক্ষীদের হাতে ধরা পড়ে বানচাল হল ছক। রবিবার এমনই ঘটনা ঘটল খাস কলকাতায়। ছদ্মবেশে ভারতীয় সেনাবাহিনীর পূর্বভারতের সদর দফতর দিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা করেন এক যুবক। ফোর্ট উইলিয়ামের রক্ষীদের হাতে ধরা পড়ে গেলেন ওই যুবক। পরে তাঁকে গ্রেফতারও করা হয়। কিন্তু ঠিক কোন উদ্দেশে এই কাণ্ড? সেবিষয় এখনও পরিষ্কার করে কিছুই জানা যায়নি। 


রবিবার ফোর্ট উইলিয়ামের ভারতীয় সেনাবাহিনীর পূর্বভারতের সদর দফতর, তার সামনেই বছর ৩০-এর এক যুবক নিজেকে সেনা পরিচয় দিয়ে ফোর্ট উইলিয়ামে অনুপ্রবেশের চেষ্টা করে। সন্দেহ হওয়ায় তাঁকে বাধা দেন ফোর্টউইলিয়ামের কয়েকজন রক্ষাকর্মী। 
জানা যাচ্ছে যুবকের নাম,পলাশ বাগ। পূর্ব বর্ধমানের কালনার অস্তগরিয়ার কৃষ্ণপুর গ্রামের  বাসিন্দা তিনি। বাবার নাম পাঁচু গোপাল বাগ। পুলিশি জেরায় আপাতত সামনে এসেছে এই তথ্যই। 

আরও পড়ুন'ভগবানও ১০০ শতাংশ নিয়ন্ত্রণ করতে পারে না', শিক্ষক দিবসের অনুষ্ঠানে বিরোধীদের তোপ মমতার 


সূত্রের খরব ওই যুবকের বিরুদ্ধে ভুয়ো পরিচয় দিয়ে ফোর্টউইলিয়ামে অনুপ্রবেশের অভিযোগে ময়দান থানায় এফআইআর দায়ে করা হয়। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে কলকাতা পুলিশ। 

আরও পড়ুন -  'ইন্ডিয়াস বিগেস্ট পাপ্পু' লেখা টি-শার্ট পরে সংসদে ডেরেক, অভিষেকের 'বাণী' তৃণমূলের নতুন স্লোগান

আরও পড়ুনক্রেনে চড়ে মণ্ডপে পৌঁছল মা দুর্গা, বেনিয়াটোলায় এক টনের প্রতিমায় দুর্গাপুজা

Follow Us:
Download App:
  • android
  • ios