Asianet News BanglaAsianet News Bangla

এবার মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার রাশি রাশি টাকা, নগদ গোনার মেশিন নিয়ে গেল সিআইডি

এরার টাকা উদ্ধার মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে। উদ্ধার করল সিআইডি। রবিবার এই ঘটনা ঘটেছে মালদার গাজোলে। রাশি রাশি টাকা উদ্ধার হয়েছে। আর সেই কারণে টাকা গুণতে ব্যাঙ্ক থেকে মেশিন নিয়ে আসা হয়েছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

CID recovered a lot of money from the house of a fish seller in Malda, brought a money counting machine bsm
Author
First Published Sep 4, 2022, 2:58 PM IST

এরার টাকা উদ্ধার মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে। উদ্ধার করল সিআইডি। রবিবার এই ঘটনা ঘটেছে মালদার গাজোলে। রাশি রাশি টাকা উদ্ধার হয়েছে। আর সেই কারণে টাকা গুণতে ব্যাঙ্ক থেকে মেশিন নিয়ে আসা হয়েছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। মাছ ব্যবসায়ীর বাড়িতে আপাতত সাধারণ  মানুষের ঢোকা বেরোনে বন্ধ করে দেওয়া হয়েছে। 

মালদার গাজোলের বাসিন্দা  জয়প্রকাশ সাহা। মাছ ব্যবসায়ী হিসেবেই স্থানীয় বাসিন্দারা তাঁকে চিনতে। এদিন বেলা ১২টা নাগাদ সিআইডি-র একটি দল তার বাড়িতে যায়। শুরু হয় তল্লাশি। তারপরই গুপ্তধনের দরজার মত খুলে যায় ভাণ্ডার। উদ্ধার হয় রাশি রাশি নগদ টাকা। টাকার পরিমাণ এখনও পর্যন্ত প্রশাসনের তরফ থেকে জানান হয়নি। মাছ ব্যবসায়ীর বাড়িতে বিপুর পরিমাণ টাকা উদ্ধার হয়েছে- এই খবর ছড়িয়ে এলাকার ভিড় জমতে শুরু করে। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আগে ভাগেই এলাকায় নিয়ে আসা হয়েছে বাহিনী। জয়প্রকাশ সাহার বাড়ির চারধার ঘিরে রেখেছে বাহিনী। সিআইডি সূত্রের খবর টাকার অঙ্ক কয়েক কোটি হবে। 

জয় প্রকাশ সাহার বাড়িতে কী কারণে সিআইডি তল্লাশি চালিয়েছে তাও এখনও প্রকাশ্যে আসেনি। এদিন আচমকাই তাঁর বাড়িতে তল্লাশি চালান হয়। সূত্রের খবর গোপন সূত্রেই সিআইডি নাকি জানতে পেরেছিল মাছ ব্যবসায়ীর বাড়িতে প্রচুর টাকা মজুত রয়েছে। আর সেই কারণে তল্লাশি চালায়। সূত্রের খবর টাকার উৎস আর কী কারণে টাকা মজুত করা হয়েছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের খবর ইতিমধ্যেই জয়প্রকাশ ও তাঁর পরিবারের সঙ্গেও কথা বলতে শুরু করেছে রাজ্যের গোয়েন্দা বাহিনীর আধিকারিকরা। 

'তৃণমূল বলেই কী টার্গেট?' হালিশহরের চেয়ারম্যানের জামিন নাকচ হতেই প্রশ্ন রাজু সাহানির আইনজীবীর

২৮ কাঠা জমি হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল রাজু সাহানি, পুরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ তৃণমূল কর্মীর
শুভেন্দু বনাম কুণাল, তরজায় অভিষেকের 'বিনয় মিশ্রের সঙ্গে কথা বলার অডিও টেপ'

Follow Us:
Download App:
  • android
  • ios