Asianet News BanglaAsianet News Bangla

PM Modi At UP: ইউপি মানেই যোগী, ভোটের আগে বিরোধীদের নিশানা মোদীর

প্রধানমন্ত্রী যখন উত্তর প্রদেশের বিরোধী রাজনৈতিক দলগুলিকে নিশানা করেছেন তার আগেই উত্তর প্রগেদেশের সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ও দলের মুখপাত্র রাজীব রাই মৌর্য্যের বাড়িতে  হানা দেয় আয়কর দফতর।

pm modi attacks opposition ahead of up poll says up plus yogi and upyogi bsm
Author
Kolkata, First Published Dec 18, 2021, 7:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

উত্তর প্রদেশের ( UP) শাহজাহানপুরে ৫৯৪ কিলোমিটার গঙ্গা এক্সপ্রেসওয়ের (Ganga Expressway) ভিত্তি প্রস্তর স্থাপন করে একটি সরকারি জনসভা  থেকে বিরোধী রাজনৈতিক দলগুলিকে নিশানা করেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) । তিনি বলেন , 'আজ মাফিয়ারা বুলডোজারের মুখোমুখি হয়। বুলডোজারটি অবৈধ নির্মাণ ভেঙে দেয়। কিন্তু যারা তাদের অবৈধভাবে লালনপালন করেছে তারা এখন প্রচণ্ড ব্যাথা পায়। তাই উত্তর প্রদেশের মানুষ বলছে ইউপি প্লাস যোগী  সমান ইউপিযোগী(UP+Yogi=UPYOGI)।' প্রধানমন্ত্রীর কথা উপযোগী। 

এদিন প্রধানমন্ত্রী যখন উত্তর প্রদেশের বিরোধী রাজনৈতিক দলগুলিকে নিশানা করেছেন তার আগেই উত্তর প্রগেদেশের সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ও দলের মুখপাত্র রাজীব রাই মৌর্য্যের বাড়িতে  হানা দেয় আয়কর দফতর। যা নিয়ে অখিলেশ যাদব সরাসরি নিশানা করেন দিল্লি ও উত্তর প্রদেশের বিজেপি সরকারকে। তিনি বলেন ভোটের মুখে রাজ্যের মানুষের কাছে দলের ভাবমূর্তি খারাপ করতেই এই উদ্যোগ নিয়েছে বিজেপি সরকার। 

এদিনের জনসভায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরাসরি নিশানা করেন বিরোধী রাজনৈতিক দলগুলিকে। তিনি বলেন উত্তপর প্রদেশে বর্তমানে জনগণের টাকা কীভাবে ব্যবহার করা হচ্ছে তার একটি নিদর্শন হল এই গঙ্গা এক্সপ্রেসওয়ে। আগে  জনগণের টাকায় কী হল তা সকলেরই জানা রয়েছে। উত্তর প্রদেশের বর্তমানে জনগণের টাকায় উন্নয়ন হয় বলেও দাবি করেন তিনি। তিনি আরও বলেন এই সব প্রকল্প আগে কাগজে কলমে শুরু হয়েছিল। বর্তমানে সেই সব কাজ শেষ করা হচ্ছে। 

এদিনের জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধীদের দলগুলিকে নিশানা করে আরও বলেন, কিছু রাজনৈতিক দল রয়েছে, যাদের দেশের ঐতিহ্য, অগ্রগতি নিয়ে সমস্যা রয়েছে। একটি নির্দিষ্ট ভোটব্যাঙ্ক নিয়ে সেই দলটি সর্বদা মাথাঘামায় বলেও অভিযোগ করেন তিনি। আর উন্নয়ন নিয়েও সেই দলটির সমস্যার কারণ হল গবীর মানুষ যদি উন্নয়নের সুবিধে পায় তাহলে আর তাদের কাছে যাবে না। তাতে সেই রাজনৈতিক দলগুলি সমস্যায় পড়বে বলেও দাবি করেন তিনি। কথা প্রসঙ্গে তিনি কাশী বিশ্বনাথ ধাম, অযোধ্যার রামমন্দির প্রসঙ্গও উত্থাপন করেন। তিনি আরও বলেন দেশের বিরোধী দলগুলি নিজের স্বার্থে সেনা বাহিনীর ক্রিয়াকলাপ ও মেক ইন ইন্ডিয়া স্কিম, কোভিড মহামারির পরিচালনা নিয়েও প্রশ্ন তোলে বলে অভিযোগ করেন তিনি। এদিনের জনসভা থেকে মোদী মাফিয়ারাজ দূর করা ও রাজ্যের উন্নয়নমূলক কাজের জন্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন উত্তর প্রদেশ মানেই যোগী। এই রাজ্যের আর উপযোগীদের প্রয়োজন নেই। 

Rohini Court Blast: দিল্লির আদালতে বিস্ফোরণ, হাতকড়া পড়ল প্রতিরক্ষা বিজ্ঞানীর হাতে

Revenge of Monkeys: বানরের প্রতিশোধে আতঙ্কিত গ্রাম, একে একে হত্যা ২৫০ কুকুর ছানা

Rajnath Singh-র স্পষ্ট বার্তা রাশিয়া-আমেরিকাকে, দেশেই তৈরি হবে প্রতিরক্ষা সরঞ্জাম
৩৬,২০৩ কোটি টাকার গঙ্গা এক্সপ্রেসওয়ে মিরাটের বিজৌলি গ্রামের কাছ থেকে শুরু হয়েছে। এটি জুদাপুর ডান্ডু গ্রাম পর্যন্ত যাবে। এটি মিটার, হাপুর, বুলন্দশের, আমরোহা, সম্বল, বুদাউন, শাহজাহানপুর, হারদোই, উন্নাও, রায়বেরেলি, প্রতাপগড় ও প্রয়াগরাজকে যুক্ত করবে। কাজ শেষ হলে এটি উত্তর প্রদেশের দীর্ঘতম এক্সপ্রেসওয়ে হয়ে উঠবে। এটি রাজ্যের পশ্চিম ও পূর্বাঞ্চলে যুক্ত করবে। 

Follow Us:
Download App:
  • android
  • ios