অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রফুল্ল মহন্তের স্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সন্ধ্যে ৭টার সময় লোককল্যাণ মার্গে প্রাক্তন মুখ্যমন্ত্রী স্ত্রী জয়শ্রী গোস্বামী মহন্ত ও তাঁর সন্তানদের সঙ্গে সাক্ষাৎ করেন। একই সঙ্গে খোঁজ নেন প্রফুল্ল কুমার মহন্তোর। বর্তমানে অসুস্থ হয়ে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি রয়েছেন প্রফুল্ল কুমার মহন্ত। আসমের প্রাক্তন মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্যও কামনা করেন তিনি। 

বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন প্রফুল্ল কুমার মহন্ত। প্রথমে গুয়াহাটির একটি হাতপাতালে তাঁর চিকিৎসা চলছিল। পরবর্তীকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে দিল্লি নিয়ে আসা হয়।অসম গণআন্দোলনের নেতা ছিলেন প্রফুল্ল কুমার মহন্ত। ১৯৮৫ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীর দায়িত্বভার সামলেছিলেন। রাজনৈতিক মহলের ধারনা এখনও অহমিয়াদের মনে প্রফুল্ল কুমার মহন্তের একটি বিশেষ জায়গা রয়েছে। 

চলতি বছরই আসম বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক প্রচার। ক্ষমতা ধরে রাখতে মরিয়া প্রয়াস চালাচ্ছে বিজেপি। যদিও রীতিমত টক্কর দিচ্ছে কংগ্রেস ও তার জোট সঙ্গীরা। এই অবস্থায় প্রাক্তন মুখ্যমমন্ত্রী স্ত্রী ও পুত্রের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ বিশেষ তাৎপর্য পূর্ণ বলেও মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।