Asianet News BanglaAsianet News Bangla

শতবর্ষে পা হীরাবেন মোদির, জন্মদিন পালনে গুজরাতে প্রধানমন্ত্রী, পা ধুইয়ে আশীর্বাদ নিলেন মায়ের

 মায়ের ১০০ বছরের জন্মদিন উদযাপনে গান্ধীনগরের বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী। সেখানে মা-কে প্রণাম করে পা ধুইয়ে দিলেন তিনি। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই কিছু ছবি। শুধু তিনি একা নয়। হীরাবেন মোদির ১০০তম জন্মদিন ধুমধাম করে পালন করছে গোটা মোদি পরিবার। সেখানে উপস্থিত হয়েছেন পরিবারের সকল সদস্য।

PM Modis mother Heeraben Modi turns 100 for these Modi visit Gandhinagar ABSC
Author
Kolkata, First Published Jun 18, 2022, 8:49 AM IST

শতবর্ষে পা দিলেন হীরাবেন মোদি। মায়ের ১০০ বছরের জন্মদিন উদযাপনে গান্ধীনগরের বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী। সেখানে মা-কে প্রণাম করে পা ধুইয়ে দিলেন তিনি। সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই কিছু ছবি। শুধু তিনি একা নয়। হীরাবেন মোদির ১০০তম জন্মদিন ধুমধাম করে পালন করছে গোটা মোদি পরিবার। সেখানে উপস্থিত হয়েছেন পরিবারের সকল সদস্য। 

১০০ বছরে পা দিলেন হীরাবেন মোদি। মায়ের প্রতি প্রধামন্ত্রী ভক্তি ও শ্রদ্ধার নজির এরা আগে বহু পেয়েছি আমরা। এবারও তার অন্যথা হল না। শত ব্যস্ততার মধ্যেও মায়ের জন্মদিন পালনে গান্ধীনগর উপস্থিত হলেন মোদি। সেখানে গিয়ে মায়ের পা ধুইয়ে দিলেন। তারপর মায়ের জন্য নৈবেদ্য সাজালেন প্রধানমন্ত্রী। মায়ের আশীর্বাদ নিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক গুচ্ছ ছবি। যেখানে মা ও ছেলের ভালোবাসা খুব সুন্দর ভাবে ফুটে উঠছে। ছবিতে দেখা যাছে, চেয়ারে বসে আছেন হীরাবেন দেবী। আর মাটিয়ে মায়ের পায়ের কাছে বসে নরেন্দ্র মোদি। কোনও ছবিতে দেখা যাচ্ছে তিনি মায়ের পা ধুইয়ে দিচ্ছে। কোনও ছবিতে সেই পা মুছিয়ে দেওয়ার ছবি ধরা পড়েছে। কোনওটায় তিনি মায়ের সঙ্গে গল্পে মশগুল তো কোনও ছবিতে দেখা যাচ্ছে মা-কে খাঅয়ে দিচ্ছেন মোদি। 

PM Modis mother Heeraben Modi turns 100 for these Modi visit Gandhinagar ABSC

PM Modis mother Heeraben Modi turns 100 for these Modi visit Gandhinagar ABSC

PM Modis mother Heeraben Modi turns 100 for these Modi visit Gandhinagar ABSC
এখানেই শেষ নয়, আজ শনিবার ১৮ জুন হীরাবেন মোদির জন্মদিন উপলক্ষে গুজরাতে বিশেষ অনুষ্ঠান হবে। শনিবার সারাদিন ধরে গান্ধীনদরে বিভিন্ন অনুষ্ঠান হবে। মন্দিরে চলবে পুজোপাঠ। চলতি মাসে মোদির এই নিয়ে তৃতীয়বার গুজরাত গেলেন। এবার সফর ২ দিনের। এবারের সফল ভাদোদরায় ২১ হাজার কোটি টাকার প্রকল্প উদ্বোধন করবেন। অন্য দিকে, হীরাবেন মোদির নামে এবার রাস্তার নামকরণ হবে বলে জানা গিয়েছে। গুজরাতের গান্ধীনগরে রায়সান পেট্রোল পাম্প থেকে ৬০ মিটার দূরত্ব পর্যন্ত রাস্তার নাম রাখা হবে পূজ্য হীরাবা মার্গ। আজ ১৮ জুন হীরাবেন মোদির ১০০ তম জন্মদিনে এই নামকরণ হবে বলে জানা যায়। আজ ভাদোদরায় ৪ লক্ষ মানুষের উদ্দেশ্যে ভাষণ দেবেন মোদি। সরকারি প্রকল্পের প্রসঙ্গে প্রচার করবেন। সাধারণ মানুষের সুবিধার কথা মাথায় রেখে যে সকল সরকারি প্রকল্প এনেছেন তা প্রসঙ্গে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। আজ মায়ের জন্মদিনের এই বিশেষ দিনটিও তিনি জনসাধারণের সেবায় নিয়োগ করবে বলে জানা গিয়েছে।   

আরও পড়ুন- অগ্নিপথ বিক্ষোভে উত্তপ্ত বিহার, ১২টি জেলায় বন্ধ করে দেওয়া হল যোগাযোগ পরিষেবা

আরও পড়ুন- অগ্নিপথ বিক্ষোভকারীদের সমানে পাথর বৃষ্টি! কোলের শিশুকে বাঁচাতে মরিয়া ছুট বাবার

আরও পড়ুন- অগ্নিপথ বিক্ষোভ- কী কারণে চাকরি প্রার্থীদের বিক্ষোভে আগুন জ্বলছে সাত রাজ্যে, জানুন বিস্তারিত
   
 

Follow Us:
Download App:
  • android
  • ios