প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। কী রয়েছে প্রধানমন্ত্রীর নতুন ভিডিওতে? যা ঘিরে তুমুল উন্মাদনা রয়েছে নেটিজেনদের মধ্যে। 


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রায় প্রতিদিনও সকালে শরীর চর্চা করেন। দিনভর চূড়ান্ত ব্যস্ততার ফাঁকে তাঁর একান্ত নিজস্ব এই সময় তিনি নিজের মত করেই কাটান। আর তাঁর পোস্ট করা নতুন ভিডিওতে দেখা যাচ্ছে তিনি সময় কাটাচ্ছেন ময়ূরদের সঙ্গে। তাঁর নিজের বাসভাবনেই রয়েছে জাতীয় পাখিটি। তাদের খাওয়াচ্ছেন।  আর ময়ূরগুলিও নির্ভয়ে প্রধানমন্ত্রীর হাত থেকে খাবার খুঁটে খুঁটে খাচ্ছে। তাঁর প্রাতঃভ্রমণের সময়ও ময়ূরটি বর্ষার আগমণ বার্তা দিচ্ছে। আপনিও চোখরাখুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নতুন পোস্ট করা ভিডিওটিতে। ভিডিও পোস্টটির ক্যাপশান রাখা হয়েছে 'মূল্যবান মুহূর্ত' আর সেই সঙ্গে একটি হিন্দি কবিতাও পোস্ট করা হয়েছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

भोर भयो, बिन शोर, मन मोर, भयो विभोर, रग-रग है रंगा, नीला भूरा श्याम सुहाना, मनमोहक, मोर निराला। रंग है, पर राग नहीं, विराग का विश्वास यही, न चाह, न वाह, न आह, गूँजे घर-घर आज भी गान, जिये तो मुरली के साथ जाये तो मुरलीधर के ताज। जीवात्मा ही शिवात्मा, अंतर्मन की अनंत धारा मन मंदिर में उजियारा सारा, बिन वाद-विवाद, संवाद बिन सुर-स्वर, संदेश मोर चहकता मौन महकता।

A post shared by Narendra Modi (@narendramodi) on Aug 22, 2020 at 11:37pm PDT


১মিনিট ৪৭ সেকেন্ডের এই ভিডিওটি শ্যুট করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবন লোক কল্যাণ মার্গ থেকে। তাঁর বেশ কয়েক দিনের প্রাতঃভ্রমণের ফুটেজ রয়েছে। একটি সূত্র জানাচ্ছে শরীর চর্চার সময় ময়ূরগুলি তাঁর পাশেই ঘোরাফেরা করে। আর মোদী তাঁর বাসভাবনটিকে গ্রামীণ ভারতের মত করে সাজিয়ে তুলেছেন। যেখানে রয়েছে প্রচুর পাখি।

শিবের বাড়ি কৈলাসেও নজর চিনাদের, এয়ার মিসাইল বসানোয় প্রশ্ন উঠছে হিন্দুদের তীর্থ নিয়ে ..

গন্ধ আর স্বাদে প্রধান বাধা করোনার জীবাণু, নতুন গবেষণায় তেমনই আশঙ্কা প্রকাশ বিজ্ঞানীদের .