Asianet News Bangla

নারী দিবসে মোদীর 'সাইন অফ', তাঁর অ্যাকাউন্টে নিজেদের গল্প বলবেন সাত কৃতী মহিলা

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি থেকে ছুটি নিলেন নরেন্দ্র মোদী

রবিবার সকালেই নিজেই টুইট করে এই কথা জানান

রবিবার তাঁর অ্যাকাউন্ট ব্যবহার করবেন সাত মহিলা

তাঁরা শোনাবেন তাঁদের জীবন কাহিনি

PM Narendra Modi signs off from social media accounts, hands over to 7 women achievers
Author
Kolkata, First Published Mar 8, 2020, 10:49 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একদিনের জন্য সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি থেকে ছুটি নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার সকালেই তিনি টুইট করে এই কথা জানিয়ে দেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রী জানিয়েছেন আন্তর্জাতিক মহিলা দিবসে তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি তুলে দেবেন সাতজন কৃতী মহিলার হাতে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রাষ্ট্রনেতার হাজার হাজার সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের তাঁরা শোনাবেন তাঁদের জীবন কাহিনি।

এদিন সাত সকালে প্রধানমন্ত্রী মোদী টুইট করে প্রথমেই আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে দেশের মহিলাদের শুভেচ্ছা জানান। তিনি বলেন, 'আমাদের নারীশক্তির চেতনা ও কৃতিত্বকে সেলাম জানাই। কিছুদিন আগে যেমন বলেছিলাম, সেই মতোই আমি সাইন অফ করছি। গোটাদিন ধরে আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে, সাতজন কৃতী মহিলা তাঁদের জীবনযাত্রা শেয়ার করবেন এবং সম্ভবত আপনাদের সকলের সঙ্গে তাঁদের মতবিনিময় করবেন'।

আরও একটি টুইটে প্রধানমন্ত্রী জানান, ভারতের সর্বত্রই অসামান্য কৃতিত্বের অধিকারী মহিলারা আছেন। বিভিন্ন ক্ষেত্রে দুর্দান্ত সব কাজ করেছেন তাঁরা। তাঁদের সংগ্রাম এবং আকাঙ্ক্ষা লক্ষ লক্ষ মানুষকে উদ্বুদ্ধ করে। এই কৃতী মহিলাদের থেকে দেশবাসীকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন নরেন্দ্র মোদী।

 

Follow Us:
Download App:
  • android
  • ios