Asianet News BanglaAsianet News Bangla

'সারা দেশ অপেক্ষা করছে', 'বন্ধু' ট্রাম্পকে ট্যাগ করে জোড়া ট্যুইট মোদীর

  • ট্রাম্পকে স্বাগত জানাতে আহমেদাবাদে মোদী
  • তার আগেই করলেন জোড়া ট্যুইট
  • অধীর আগ্রহে অপেক্ষা করছে সারা দেশ
  • ট্রাম্পের ভিডিও শেয়ার করে ট্যুইট মোদীর
PM Narendra Modi Tweets ahead of US President tour
Author
Kolkata, First Published Feb 24, 2020, 10:07 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সব অপেক্ষার অবসান। আর কিছুক্ষণের মধ্যেই এদেশে পা রাখতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে রাজধানী দিল্লি নয় প্রথমেই ট্রাম্প পা রাখবেন মোদীর শহর আহমেদাবাদে। তাঁকে স্বাগত জানাতে  সোমবার সকালেই দিল্লি থেকে আমমেদাবাদ এসেছেন প্রধানমন্ত্রী। তার আগে অবশ্য 'বন্ধু' ট্রাম্পের জন্য তিনি যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জা জানাতে জোড়া ট্যুইট করেছেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন: ট্রাম্পের সফরে চাপ বাড়ছে পাকিস্তানের, বাণিজ্য চুক্তি না হলেও ফায়দা ভারতের

আরও পড়ুন: ভগবান রামকে এবার টেক্কা দেবেন তাঁর ভক্ত, বিশ্বের সবচেয়ে বড় হনুমান মূর্তি তৈরি হচ্ছে এদেশেই

ভারতীয় সময় রবিবার সন্ধ্যায় আহমেদাবাদে আসার জন্য বিমান ধরেছেন মার্কিন প্রেসিডেন্ট। যে সফরে তাঁর সঙ্গী হয়েছেন স্ত্রী মেলানিয়াও।  তার আগেই রবিবার একটি ট্যুইট করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী। যাতে তিনি লিখেছেন, " আপাকে স্বাগত জানাতে অপেক্ষা করছে গোটা দেশ। কালকে আপনি আমাদের সঙ্গে থাকবেন এটা আমাদের জন্য সম্মানের। আহমেদা সাক্ষী থাকবে এক ঐতিহাসিক অনুষ্ঠানের।"  সারা গুজরাতের মানুষকে যে মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে অপেক্ষা করছে তা নিয়ে একটি ভিডিয়ও শেয়ার করেছেন প্রধানমন্ত্রী।

 

সোমবার সকালেই  আহমেদাবাদে পা রাখছেন মার্কিন প্রেসিডেন্ট। তার জন্য দেশবাসী অপেক্ষা করছে সেটা জানাতে এদিন সকালেও একটি ট্যুইট করেন ভারতের প্রধানমন্ত্রী। মার্কিন প্রেসিডেন্টের এই সফর  দুই দেশের মধ্যে বন্ধুত্বকে যে আরও দৃঢ় করবে সেই কথাও লিখেছেন মোদী। প্রধানমন্ত্রীর ভাষায়, " ভারত আপনার জন্য অপেক্ষা করছে,  আপনার আগমন দুই দেশের মধ্যে বন্ধুত্বকে আরও মজবুত কবে। আপনার সঙ্গে আহমেদাবাদে খুব শীঘ্রই দেখা হচ্ছে।"  ট্রাম্পের হোয়াইট হাউস থেকে ভারতে রওনা দেওয়ার ভিডিওটিও শেয়ার করেছেন নরেন্দ্র মোদী।

 

এদিন আহমেদাবাদে ট্রাম্পের সঙ্গে রোড শো করবেন নরেন্দ্র মোদীও। তারপরেই দুজনে মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে নমস্তে ট্রাম্প অনুষ্ঠানে অংশ নেবেন। ভারত সফর নিয়ে তিনি যে উচ্ছসিত তা আগেই বারবার প্রকাশ করেছেন ডোনাল্ড ট্রাম্প। মোদীকে নিজের বন্ধু হিসাবেও উল্লেখ করেছেন। তবে এসবের মাঝেও অধরা থেকে যাচ্ছে দুই দেশের মধ্যে বাণিজ্য চুক্তির সম্ভাবনা।

Follow Us:
Download App:
  • android
  • ios