পুলিশকে ধরেই বেধড়ক মারের অভিযোগ উঠল দিল্লিরর এক কলোনির বাসিন্দাদের উপর। দিল্লির কালিন্দী কুঞ্জ এলাকায় জেজে কলোনিতে এই ঘটনা ঘটে। সেই সময়ে ওই এলাকায় নজরদারি করার দায়িত্বে ছিলেন কনস্টেবল রামকিশান। তখনই এলাকার দুই ব্যক্তির সঙ্গে বচসা শুরু হয় সেই কনস্টেবলের। এর পরে তাঁর মোটর বাইকটি ভাঙচুর করে তারা। 

সংবাদ সংস্থা এএনআই-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রামকিশান ওই এলাকা পরিদর্শনের দায়িত্বে ছিলেন। কিছুক্ষণেরর মধ্য়েই দুই ব্যক্তির সঙ্গে বচসা বাধে তার। তার পরে রামকিশানের বাইক ভাঙচুর করে তারা। সঙ্গে সঙ্গে কলোনির বাসিন্দারা রামকিশানের উপরে চড়াও হতে জড়ো হয় এলাকায়। সঙ্গে সঙ্গে নিজেকে বাঁচাতে শূন্যে গুলি করেন সেই পুলিশ কলস্টেবল। কিন্তু তাতেও কোনও লাভ হয় না। এলাকার বাসিন্দারা তাঁকে ধাওয়া করে। অবস্থা বেগতিক দেখে ঘটনাস্থল থেকে পালান ওই পুলিশ কনস্টেবল। 

 

 

এএনআই-এর ভিডিওতে দেখা যাচ্ছে, ওই পুলিশকে মারার জন্য রীতিমতো ধাওয়া করেছে এলাকার এক মহিলা। পরে জানা যায়, অভিযুক্ত ওই দুই বাসিন্দার নাম অশোক ও গুড্ডি। একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বাকিদেরও আটক করার চেষ্টা করছে। কী নিয়ে বচসা বাধায় এই ঘটনা ঘটে, তা এখনও জানা যায়নি।