Asianet News BanglaAsianet News Bangla

বলিউডের আইএসআই যোগ, শাহরুখ-গৌরির ছবি ভাইরাল হতেই তদন্তের নির্দেশ এবার স্বরাষ্ট্রমন্ত্রীর

  • বলিউডের পাকিস্তানি যোগ নিয়ে সোচ্চার বিজেপি নেতা
  • এরপরেই ভাইরাল হল বলি তারকাদের একাধিক ছবি
  • সেই ছবিতে দেখা গিয়েছে কিং খান ও তাঁর স্ত্রী গৌরীকেও
  • পাক যোগ নিয়ে এবার তদন্তের আশ্বাস 
Police will probe matter Maharashtra Home Min Anil Deshmukh over Bollywood's links with Tony Ashai BSS
Author
Kolkata, First Published Jul 24, 2020, 5:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত বুধবারই ভারতীয় জনতা পার্টির সহসভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা বোমা ফাটিয়েছেন। নিজের ট্যুইটার অ্যাকউন্টে বিজেপির প্রাক্তন সাংসদ দাবি করেছেন, অনেক বলিউড অভিনেতা পাকিস্তান ও তাদের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সাথে যুক্ত। ওনার কাছে এই বিষয়ে প্রমাণও আছে বলে দাবি করেছেন পান্ডা। যদিও নিজের ট্যুইটে তিনি বলিউডের কোনও অভিনেতার নাম নেননি। 

 

Police will probe matter Maharashtra Home Min Anil Deshmukh over Bollywood's links with Tony Ashai BSS

 

বিজেপি নেতার এই মন্তব্যের পর শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কৌতুহলী জনতা বলিউড সেই তারকাকে  খুঁজতে থাকেন হন্যে হয়ে।  চুলচেরা বিশ্লেষণ চলতে থাকে বিজেপির সর্বভারতীয় স্তরের এই নেতা কোন বলিউড তারকার দিকে ইঙ্গিত করছেন।  এরপরই কেঁচো খুড়তে কেউটের মতো বেরিয়ে পড়ে বলিউড বাদশা শাহরুখ খানের একটি পুরনো ছবি।  ছবিতে বলি অভিনেতাকে দেখা গিয়েছে টনি আশাই ওরফে আজিজ আশাই, যে কিনা জম্মু-কাশ্মীরের বেশ কিছু সন্ত্রাসবাদী কার্যকলাপের সঙ্গে যুক্ত, তার সঙ্গে হাসিমুখে পোজ দিতে। সূত্রের খবর এবং বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ-গৌরীর  সঙ্গে এই টনি আশাইয়ের ব্যবসায়িক লেনদেনও রয়েছে।

 

Police will probe matter Maharashtra Home Min Anil Deshmukh over Bollywood's links with Tony Ashai BSS

 

বিজেপি নেতার  অভিযোগের ২৪ ঘণ্টার মধ্যেই সামনে এসেছে রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দুই ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ-গৌরীর ব্যবসায়িক যোগাযোগ। সূত্রের খবর, রেহান সিদ্দিকি এবং টনি আশাই এই দুই জনই জম্মু ও কাশ্মীরের নাশকতামূলক কাজে জড়িত রয়েছেন। জঙ্গিদের সরাসরি অর্থ সাহায্যের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। বলিউডের সঙ্গে পাকিস্তান ও তাদের গোয়েন্দা সংস্থার যোগাযোগের এই অভিযোগ নিয়েই এখন নতুন করে বিতর্ক তৈরি হয়েছে দেশ। টনি আশাইয়ের সঙ্গে বলি তারকাদের যোগাযোগ নিয়ে এবার তাই পুলিশ তদন্ত শুরু করছে বলে জানিয়ে দিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। 

আরও পড়ুন: বলিউডের পাকিস্তানি যোগ নিয়ে সোচ্চার বিজেপি নেতা, নিশানায় কী তবে শাহরুখ, বাড়ছে জল্পনা

জানা যাচ্ছে আর্কিটেক্ট টনি আশাই এখন আমেরিকায় থাকেন। অতীতে ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদ শিরোনামেও এসেছিলেন এই এনআরআই। কাশ্মীর নিয়েও উত্তেজক মন্তব্য রয়েছে টনি আশাইয়ের। টনি বর্তমানে এনআরআই হলেও তার জন্ম শ্রীনগরে। আমেরিকা যাওয়ার আগে পড়াশোনা চণ্ডীগড়ে।  পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সহ শীর্ষ পাক নেতাদের সঙ্গে ওঠাবসা রয়েছে এই টনির। নিজের ট্যুইটারের টাইমলাইনে পাক প্রধানমন্ত্রী  ইমরান খান তাঁর প্রশংসা করছেন এমনও ভিডিও শেয়ার করেছে টনি। এমন অভিযোগও উঠেছে পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের হয়ে কাজ করে টনি। তার ভূমিকার জন্য আইএসআইয়ের পক্ষ থেকে বেতনও দেওয়া হয় তাকে।  টনি আশাই জম্মু-কাশ্মীর লিবারেশন ফ্রন্ট নামে এক বিচ্ছিন্নতাবাদী দলের সদস্য বলেও অভিযোগ উঠেছে। এই দলটি ১৯৯০ সালে কাশ্মীর উপত্যকায় কাশ্মীরি পন্ডিতদের খুন ও গৃহহীন করার জন্য দায়ি।

আরও পড়ুন: বলিউডের সঙ্গে যোগ রয়েছে পাকিস্তান ও আইএসআইয়ের, চাঞ্চল্যকর অভিযোগ সর্বভারতীয় বিজেপি নেতার

এহেন টনি আশাইয়ের সঙ্গে শাহরুখ ও তাঁর ঘরণী গৌরী খানের ছবি ভাইরাল হওয়াতে তাই এখন যথেষ্টই বিপাকে বলিউড বাদশা। জানা যাচ্ছে ২০১৪ সালে শাহরুখের দুবাই ও লস অ্যাঞ্জেলসের বাড়ি টনিই ডিজাইন করে। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios