বলিউডের সঙ্গে আন্ডার গ্রাউন্ডের যোগাযোগের অভিযোগ আগেও উঠেছে। সেই প্রমাণও অনেকবার পাওয়া গিয়েছে। এবার বলিউডের একাংশের দিকে গুরুতর অভিযোগ তুললেন ভারতীয় জনতা পার্টির  সহ সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা।  শ্রী পাণ্ডা ট্যুইট করে জানিয়েছেন যে, ওনার কাছে এমন কিছু তথ্য আছে যেগুলো প্রমাণ করে দেবে যে, অনেক বলিউড অভিনেতা পাকিস্তান ও তাদের গুপ্তচর সংস্থা আইএসআই-এর সাথে যুক্ত। 

যদিও  বৈজয়ন্ত জয় পান্ডা নিজের ট্যুইটে কোনও বলিউড তারকার নাম নেননি। কিন্তু উনি দেশভক্ত বলিউড অভিনেতাদের কাছে আবেদন করেছেন যে, পাকিস্তান প্রেমী বলিউড তারকাদের সাথে যেন  তাঁরা আর না কাজ করেন।

 

 

পান্ডা ট্যুইটে লেখেন, "জম্মু-কাশ্মীরে অশান্তি ছড়ানো পাকিস্তান এবং এনআরআই-এর সাথে কিছু বলিউড তারকাদের সংযোগ সম্পর্কে চাঞ্চল্যকর প্রমাণ পাওয়া গেছে। তাঁদের সাথে আইএসআই আর পাকিস্তানি সেনার সরাসরি সম্পর্ক আছে। আমি আবেদন করছি, দেশভক্ত বলিউড তারকারা যেন তাঁদের সাথে কাজ না করেন।”

আরও পড়ুন:মানুষের সেবা করতে বলেছিলেন বাবা, সেই পথে হেঁটেই বিজেপির যুব সহসভাপতি বীরাপ্পন কন্যা

পান্ডার এই ট্যুইটের পর ওনার পোস্টে কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকেই দাবি তোলেন, ভারতীয় গোয়েন্দা সংস্থাগুলিকে দিয়ে এই বিষয়ে তদন্ত করা অত্যন্ত জরুরী। আবার অনেকেই প্রশ্ন করে বলেন, সেই পাকিস্তান প্রেমী বলিউড তারকাদের কেন তদন্তের আওতায় আনা হচ্ছে না।

আরও পড়ুন: দেশের জন্য লড়াই করতে গিয়ে শহিদ হয়েছেন স্বামী, স্ত্রীকে ডেপুটি কালেক্টর নিয়োগ করল তেলেঙ্গানা সরকার

বলিউডি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর থেকেই  হিন্দি ফিল্ম হিন্ডাস্ট্রিতে অভিযোগ আর পাল্টা অভিযোগের পালা চলছে। তদন্তের কাজ চালিয়ে যেতে অনেক বলিউড তারকাদের জিজ্ঞাসাবাদও করছে মুম্বই পুলিশ। বলিউডে এই কাদা ছোড়াছুড়ির মাঝে বিজেপি নেতার এই ট্যুইট নতুন করে বিতর্কের আগুন উস্কে দিয়েছে সেটা বলাই বাহুল্য।