Asianet News BanglaAsianet News Bangla

জন্মদিনে ভেদাভেদ নির্মূল, নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানালেন মমতা, কেজরিওয়াল, রাহুল

মমতা বন্দ্যোপাধ্যায়, অরভিন্দ কেজরিওয়াল, রাহুল গান্ধী, নীতিশ কুমার, মহুয়া মৈত্র, তেজস্বী যাদব সহ এক ঝাঁক বিরোধী নেতাদের তরফ থেকে জন্মদিনে প্রভূত সমাদর পেয়েছেন পদ্ম-প্রধান নমো।

Political leaders from opposition parties greet PM Modi on his birthday ANBSS
Author
First Published Sep 17, 2022, 4:44 PM IST

“মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে তাঁর ৭২তম জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানাই। আমি আপনার সুস্বাস্থ্য এবং সুখের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করি।” নরেন্দ্র মোদীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার নিজের টুইটার অ্যাকাউন্টে দেশের প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করলেন বাংলার মুখ্যমন্ত্রী। 

 


শুধুই তৃণমূল সুপ্রিমো নন, শনিবার প্রধানমন্ত্রী মোদীর জন্মদিন উপলক্ষে দেশের অন্যান্য বিরোধী শিবিরের নেতারাও লিখেছেন শুভেচ্ছা বার্তা। “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই,” টুইটে লিখেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তবে তিনি নমোকে এক লাইনে শুভেচ্ছা জানিয়ে দাঁড়ি টেনে দিলেও ওপর এক কংগ্রেস নেতা তথা তিরুবন্তপুরমের সাংসদ শশী থারুর প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বেশ বড় করেই। তিনি লিখেছেন, “শ্রী নরেন্দ্র মোদীজি, আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। তিনি যেন আমাদের বহু সহ নাগরিকদের অন্ধকারকে মুছে দেওয়ার জন্য কাজ করেন এবং এর পরিবর্তে তাঁদের প্রগতি, উন্নয়ন ও সামাজিক সম্প্রীতির আলোয় নিয়ে আসেন।” 

তৃণমূল ও কংগ্রেসের মতো শুভেচ্ছাবার্তায় পিছিয়ে নেই আম আদমি পার্টিও। “মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার দীর্ঘ ও সুস্থ জীবনের জন্য প্রার্থনা করি।” জানিয়েছেন মাফলার-ম্যান অরভিন্দ কেজরিওয়াল। তেলঙ্গানা রাষ্ট্র সমিতির নেতা কে চন্দ্রশেখর রাও-এর টুইটার পেজ থেকে সমস্ত তেলঙ্গানার মানুষ ও তেলঙ্গানার সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয় এবং রাষ্ট্রের সেবার উদ্দেশ্যে তাঁর দীর্ঘায়ু কামনা করা হয়। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলও প্রধানমন্ত্রীকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন এবং সুস্বাস্থ্য কামনা করেছেন।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট টুইট করেছেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি। আপনি জীবনে আনন্দ,সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু লাভ করুন।" তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন লিখেছেন, "মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করি।" 

অতি সম্প্রতি বিজেপির সাথে জোট ভেঙেছেন এবং বিরোধী আরজেডি আর কংগ্রেসের সাথে হাত মিলিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, তিনিও প্রধানমন্ত্রীকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। তাঁর সুস্থ ও দীর্ঘায়ু কামনা করি।"

এছাড়াও পঞ্জাবের আআপ নেতা তথা মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বহুজন সমাজ পার্টি (বিএসপি) প্রধান মায়াবতী, তৃণমূলের সরব নেত্রী মহুয়া মৈত্র, বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব সহ এক ঝাঁক বিরোধী নেতাদের তরফ থেকে জন্মদিনে প্রভূত সমাদর পেয়েছেন পদ্ম-প্রধান নমো।  বিদেশ থেকেও শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

আরও পড়ুন-
মহালয়াতেই নবমী নিশি! ‘মা’ নয়, কুমারী দুর্গা সখী সহযোগে বছরে মাত্র একদিন আসেন বার্নপুরের ধেনুয়া গ্রামে
রাইস মিল কেনার এত টাকা কোথা থেকে পেলেন সুকন্যা মণ্ডল? অনুব্রত-কন্যাকে ফের সিবিআই জেরা
বেবি পাউডারে লুকিয়ে শিশুদের মারণ বিষ! জনসন অ্যান্ড জনসনের পাউডারে ব্যান মহারাষ্ট্রের
মোদীর জন্মদিনে ‘শাহী’ শুভেচ্ছা, সশ্রদ্ধ টুইটবার্তায় ভরিয়ে দিলেন রাজনাথ সিং, শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার

Follow Us:
Download App:
  • android
  • ios