Asianet News Bangla

আহ্লাদে ডগমগ মা প্রিয়াঙ্কা গান্ধী, কেন বললেন 'ছেলের জন্য গর্বিত তিনি'

ছেলেকে নিয়ে রীতিমত গর্বিত মা প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেস নেত্রী হিসেবে নয় নিছকই সাধারণ মায়ের মতই ছেলের পাশে দাঁড়ালেন তিনি। 

Proud mom priyanka gandhi varda at her son s first photography exhibition bsm
Author
Kolkata, First Published Jul 12, 2021, 8:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ছেলের প্রথম ফোটোগ্রাফি এক্সিবিশন। সোমবার বিকেলে সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন কংগ্রেসর নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেস নেত্রী তকমা ছেড়ে একদম সাদামাটা ভারতীয় মায়ের মতই ছেলের সফল্যে খুশিও হলেন। ছেলে যে নিজের জন্য একটি রাস্তা খুঁজে নিয়েছে তাতেই তিনি রীতিমত আহ্লাদে ডগমগ। ছেলের ফোটোগ্রাফি প্রদর্শনীর দুটি ছবিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা গান্ধী। আর সেখানেই লিখেছেন ছেলের জন্য গর্বিত তিনি। 

প্রিয়াঙ্কা গান্ধীর ছেলে রায়ান রাজীব বঢড়া। ২০ বছর বয়স। প্যাশান ফোটোগ্রাফি। তাঁরই তোলা বেশ কয়েকটি ছবি নিয়ে প্রদর্শনী শুরু হয়েছে দিল্লির বাকিনার হাউসে। প্রদর্শনীর নাম 'ডার্ক পার্সেপশনঃ অ্যান এক্সপোজিশন অব লাইট, স্পেশ অ্যান্ড টাইম'। প্রিয়াঙ্কা জানিয়েছেন তাঁর ছেলের এই ফোটোগ্রাফি প্রদর্শনী চলবে আগামী ১৭ জুলাই পর্যন্ত। তিনি আরও জানিয়েছেন লক্ষ্য পৌঁছান আর সফল হাওয়ার জন্য তাঁর ছেলে কঠোর পরিশ্রম করছে। এটাই তাঁকে আনন্দ দিচ্ছে। তিনি ছেলের সঙ্গে তাঁর তোলা ছবিও শোয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

প্রিয়াঙ্কা আর রবার্ট বঢড়ার পুত্র রায়ান একজন উদীয়মান ফোটোগ্রাফার। সোশ্যাল মিডিয়ায় রীতিমত জনপ্রিয়। তাঁর ছবি কদর রয়েছে নেটিজেনদের কাছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রায়ান জানিয়েছিলেন তাঁর মায়ের সঙ্গে মাত্র আট বছর বয়সে তিনি যখন জঙ্গলে ঘুরতে গিয়েছিলেন তখনই ছবি তোলার ইচ্ছে হয়েছিল। সেই থেকেই ফোটোগ্রাফি তাঁর প্যাশান। আর এই ব্যাপারে পরিবারেরও যথেষ্ট উৎসহ রয়েছে। রণথম্ভরের বাঘ নিয়েও রীতিমত চর্চা করেছেন রায়ান। রাহুল গান্ধীর ঘরেও রয়েছে তাঁর ভাগ্নে রায়ানের তোলা ছবি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios