'অতিথিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে রাজি হয়নি অঙ্কিতা তাই খুন', জানাল উত্তরাখণ্ড পুলিশ

| Sep 24 2022, 09:35 PM IST

'অতিথিদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে রাজি হয়নি অঙ্কিতা তাই খুন', জানাল উত্তরাখণ্ড পুলিশ

সংক্ষিপ্ত


অঙ্কিতা ভাণ্ডারী হত্যাকাণ্ডে উত্তাল গোটা দেশ । কীভাবে মাত্র ১৯ বছরের এক তরুণীকে হত্যা করা হয়েছে তার কিছুটা সামনে এলেও এবার উত্তারাণ্ডের পুলিশ স্বীকার করে নিল রিসর্টে আসা অতিথিদের বিশেষ পরিষেবা দিতে রাজি হয়নি অঙ্কিতা ভাণ্ডারী।

অঙ্কিতা ভাণ্ডারী হত্যাকাণ্ডে উত্তাল গোটা দেশ । কীভাবে মাত্র ১৯ বছরের এক তরুণীকে হত্যা করা হয়েছে তার কিছুটা সামনে এলেও এবার উত্তারাণ্ডের পুলিশ স্বীকার করে নিল রিসর্টে আসা অতিথিদের বিশেষ পরিষেবা দিতে রাজি হয়নি অঙ্কিতা ভাণ্ডারী। আর সেই কারণেই তাঁকে মর্মান্তিকভাবে হত্যা করেছে বহিষ্কৃত বিজেপি নেতার ছেলে পুলকিত ও তার দুই বন্ধু। 

উত্তরাখণ্ড পুলিশের প্রধান অশোক কুমাব বলেছেন, অঙ্কিতা ভাণ্ডারী ফোন থেকে অনেক তথ্যই পাওয়া গেছে। আর সেই সূত্র ধরেই অনুমান যোগ করে তাঁকে দিয়ে যৌনবৃত্তি করাতে চেয়েছিল রিসর্টের মালিক পুককিত আর্য। অঙ্কিতা বন্ধুদের সঙ্গে যে চ্যাট করেছে তাও উদ্ধার করেছে পুলিশ।  অন্যদিকে ফেসবুকে অঙ্কিতার এক বন্ধু জানিয়েছেন, অঙ্কিতাকে রিসর্টে আসা মালিকের অতিথিদের সঙ্গে জোর করে যৌন সম্পর্ক স্থাপন করতে বাধ্য করা হয়েছিল। কিন্তু অঙ্কিতা তাতে রাজি হয়নি। আর সেই কারণেই তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। 

Subscribe to get breaking news alerts

পুলিশ সূত্রের খবর যে রাতে অঙ্কিতাকে হত্যা করা হয় সেই রাতেও তিনি কয়েকজনকে ফোন করেছিলেন। অঙ্কিতা যে উদ্বিগ্ন ছিলেন তা তার ফোন থেকে নাকি স্পষ্ট বুঝতে পেরেছিলেন তাঁর বন্ধুরা। অঙ্কিতা জানিয়েছিল সে রীতিমত সংকটে রয়েছে। তিনি আরও বলেছিলেন রিসর্টের মালিক ও ম্যানেজাররা  তাঁর সঙ্গে রিসর্টে আসা অতিথিদের সঙ্গে সেক্স করার জন্য ক্রমাগত চাপ বাড়িয়েই চলেছিল। সেই বন্ধু আরও জানিয়েছেন  সেই দিন রাত ৮টার পর তিনি আর অঙ্কিতার সঙ্গে যোগাযোগ করতে পারেননি। একাধিকবার ফোন করেছিলেন। কিন্তু যোগাযোগ করতে পারেননি। পরের দিন সকালে বন্ধুর সঙ্গে যোগাযোগ করতে না পেরে অঙ্কিতার  মুখ থেকে শোনা রিসর্ট মালিক পুলকিত আর্যের ফোন নম্বর যোগাড় করে ফোন করেন।  কিন্তু পুলকিত আর্য জানিয়ে দেন তিনি জিমে আছেন। অঙ্কিতা নিজের ঘরে ঘুমাচ্ছে।  আর কোনও কথা বলেনি। রিসর্টের শেফের সঙ্গেও কথা বলেন, কিন্তু সে জানিয়ে দেয় সকাল থেকেই অঙ্কিতাকে দেখেনি।  তারপর থেকে হন্যে হয়ে অঙ্কিতাকে খুঁজেছেন তিনি। খুঁজেছেন তাঁর বাবা মাও। কিন্তু শনিবার উদ্ধার হয় অঙ্কিতার নিথর দেহ। 

অঙ্কিতার বাবা জানিয়েছেন, তিনি ১৮ তারিখ থেকে রিসোর্টে ফোন করে যাচ্ছিলেন। কিন্তু তাকে বলা হয় যে মেয়ে ঘুমোচ্ছে। ১৯ সেপ্টেম্বর ফের ফোন করেন অঙ্কিতার বাবা। সেই সময় রিসোর্টের ম্যানেজার জানান, অঙ্কিতা বেরিয়ে গিয়েছে। এরপর থেকে অঙ্কিতার আরও কোনও খোঁজ ছিল না। দীপ জানিয়েছেন, তিনি নিজে পুলকিত-কে ফোন করেছিলেন। কিন্তু, পুলকিত বলেছিল অঙ্কিতা নিজের ঘরে ঘুমোচ্ছে। ফোন বেজে যাওয়ার আর কোনও সন্দেহ করেননি দীপ। তবে তার যে এমন মর্মান্তিক পরিণতি হবে তা তিনি আঁচ করতেও পারেননি বলে জানিয়েছেন। 

অগাস্টের শেষেই বন্ধু দীপ পুশপের কাছে থেকে ভানতারা রিসোর্টের রিসেপশনিস্ট জবের কথা জানতে পেরেছিল অঙ্কিতা। অগাস্টে শেষ সপ্তাহে কাজেও যোগ দেয়। দীপ পুশপ জানিয়েছেন, কাজে যোগ দেওয়ার পর থেকেই রিসোর্টের মালিক পুলকিত আর্য্-র বিরুদ্ধে একাধিকবার যৌন নির্যাতনের অভিযোগ এনেছিল অঙ্কিতা। ছোটখাটো বিষয় বলে দীপ তা উড়িয়ে দিয়েছিল। পুলকিত একবার মত্ত অবস্থায় যৌন নির্যাতনও করে বলে অভিযোগ করেছিল অঙ্কিতা। এমনকি রিসোর্টের অতিথিদের সঙ্গে যৌন সম্পর্ক তৈরির জন্য চাপ দেওয়া হত বলেও অভিযোগ। কিন্তু প্রতিবারই অঙ্কিতা না বলে এসেছিল বলে পুলিশকে জানিয়েছেন দীপ। 

মর্মান্তিক মৃত্যু উত্তরাখণ্ডের রিসেপসনিস্টের, খালে ঠেলে দিয়ে মৃত্যু দেখতে দেখতে মদ্যপান পুলকিতদের

'গৃহবন্দি চিনা প্রেসিডেন্ট শি জিংপিং', সোশ্যাল মিডিয়া উত্তাল এই খবরে

'লক্ষ্মীর ভাণ্ডারের টাকার জন্য কেন্দ্রীয় তহবিলের অপব্যবহার', রাজ্যকে নিশানা করে কড়া বার্তা শুভেন্দুর