Asianet News BanglaAsianet News Bangla

তিন নাবালিকাকে অশ্লীল ছবি দেখানোর অভিযোগ, পুনে থেকে পলাতক ব্যক্তির খোঁজে পুলিশ

মহারাষ্ট্রের পুনে শহরে  তিনজন নাবালিকা মেয়ের পিছু করার এবং তাদের অশ্লীল ভিডিও দেখাবার অভিযোগে এক ব্যক্তির খোজে স্থানিয় পুলিশ। রবিবার পুনের খাদকি থানায় এই বিষয় প্রথম মামলা দায়ের করা হয়েছিল। তারপরই ওখানকার পুলিশ আভিযূক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়। 

Pune man booked after stalking, showing porn to three minors
Author
First Published Sep 13, 2022, 6:13 PM IST

গত রবিবার মহারাষ্ট্রের পুনে শহরের খাদকি থানায় এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। খবর অনুযায়ী সে ওয়াকেদেওয়াড়ির বাসিন্দা। তার বিরুদ্ধে তিনটি মেয়ের পিছু নেওয়ার অভিযোগ করা হয়েছে। সে তাদের অশ্লীল ছবিও দেখিয়েছে। সবকটি মেয়ের বয়সই দশ বছরের কম। ঘটনাটি ঘটে যখন ওই শিশুরা স্থানীয় একটি বাগানে খেলছিল। অভিযুক্ত পুলিশ এর হাত থেকে পালীয়ে বেরাছে।

ওই তিনটি মেয়ের মধ্যে একটি মেয়ের বাবা অভিযোগ করেছেন যে অভিযুক্ত ৩১ এ আগস্ট তারপর আবার রবিবার মেয়েগুলিকে অনুসরণ করে। তদন্তকারী পুলিশ জানিয়েছে যে ওই ব্যক্তি তার ফোনের মাধ্যমে অশ্লীল ভিডযেটি মেয়েগুলিকে দেখায়। পুলিশ তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও  ৩৫৪-ঘ  ধারায় তার সাথে যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষার আইন (পক্সো) এর ভিত্তিতে মামলা দায়ের করেছে। 

খড়কি পুলিশের সিনিয়র ইন্সপেক্টর দত্তাত্রয় চ্যাভান বলেছেন যে লোকটি তাদের বাসা থেকে পাবলিক গার্ডেন পর্যন্ত মেয়েদের অনুসরণ করেছিল এবং পরে  তাদের পাশে বসেছিল। তাদের সঙ্গে কিছু সময় কাটানোর পর ৩১ আগস্ট তাদের মোবাইল ফোনে অশ্লীল ছবি দেখায়। মেয়েরা ঘটনাটি তাদের বাবা-মাকে জানায়। রোববার তিনি আবারও মোটরসাইকেলে বাগানে আসেন। অভিযোগকারী এবং অন্যান্য প্রতিবেশীরা তাকে ধরতে বাগানে দৌড়ে যায়। তবে সে তার মোটরসাইকেলটি রেখে ঘটনাস্থল থেকে ত্খনই পালিয়ে যায়। আমাদের দল তার বাড়িতে গিয়েছিল, কিন্তু সে সেখানে ছিল না। আমাদের অনুসন্ধান চলছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios