Asianet News BanglaAsianet News Bangla

অনলাইনে লুডো খেলতে গিয়ে মন দেওয়া-নেওয়া, পাকিস্তানি প্রেমিকের টানে ঘর ছেড়ে পুলিশের জালে গৃহবধূ

সম্প্রতি এমন আর এক ঘটনা ঘটেছে রাজস্থানে। মুম্বইয়ে এক তরুণীর প্রেমে পড়ে সীমান্ত টপকে ভারতে ঢুকে পড়েছিল এক পাকিস্তানি যুবক। পায়ে হেঁটে সে মুম্বই-এ প্রেমিকার কাছে যাওয়ার চেষ্টা করছিল। সে সময় পুলিশের হাতে ধরা পড়ে যায়। 
 

Rajasthan married woman left home to marry Pakistani Lover fell in love in online Ludo game
Author
Kolkata, First Published Jan 8, 2022, 9:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একেই বলে অন্ধ্রপ্রেম। আর এই প্রেম কখন যে কি করিয়ে নেয় মানুষকে দিয়ে তা বোঝা দায়। না হলে রাজস্থানের (Rajasthan) এক বিবাহিত মহিলা তাঁর পাকিস্তানি প্রেমিকের জন্য ঘর-পরিবার ছেড়ে দিত না (Pkistani Lover)। প্রেম এতটাই গভীরে পৌঁছেছিলো যে ওই গৃহবধূ নিজের ২ বছরের সন্তানকেও বিসর্জন দিতে কসুর করেননি (Married Woman Left Home to Marry Pakistani Lover)। পাসপোর্ট ছাড়াই তিনি চেষ্টা করছিলেন পাকিস্তানে ঢোকার। আর সেই সময়ই পুলিশের হাতে গ্রেফতার হতে হয় তাঁকে। পুলিশি জেরায় বেরিয়ে আসে এক অনবদ্য প্রেমের কাহিনি। 

জানা গিয়েছে, রাজস্থানে বাড়ি ওই মহিলা অনলাইনে লুডেো খেলছিলেন। আর সেই সময় তাঁর সঙ্গে এক পাকিস্তানি যুবকের আলাপ হয়। আলাপ এতটাই গভীরে পৌঁছয় যে দুজনে তাঁদের হোয়াটসঅ্যাপ নাম্বার শেয়ার করেন। এরপর থেকে দুজনেই হোয়াটসঅ্যাপ কলে একাধিকবার কথাও বলেন। এই পুরো বিষয়টি ঘটে গত দুমাসের মধ্যে। পাকিস্তানি যুবক ওই মহিলাকে বিয়ে করতে চায়। কিন্তু শর্ত ছিল রাজস্থানের ওই গৃহবধূকে পাকিস্তানে যেতে হবে। 

এরপরই প্রেমিকের টানে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন ওই গৃহবধূ। চলতি সপ্তাহে পরিবারের কাউকে কিছু না জানিয়ে তিনি বাড়ি থেকে পালিয়ে যান। এমনকী স্বামীকেও তিনি কিছু জানাননি। ঘরে ২ বছরের শিশুকেও রেখে একা একা বেরিয়ে পড়েছিলেন। পুলিশি জেরায় ওই গৃহবধূ জানিয়েছেন যে তিনি রাজস্থান থেকে বুধবার জালিওয়ানলাবাগে এসে পৌঁছন। এরপর তিনি সেখান থেকে ভারত-পাক সীমান্ত আটারি যাওয়ার চেষ্টা করছিলেন। ওি গৃহবধূকে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশের সন্দেহ হয়। তাঁরা মহিলাকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করে। 

পুলিশি জেরায় বেরিয়ে আসে তাঁর বাড়ি থেকে পালানো এবং পাকিস্তানে গিয়ে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার কাহিনি। অনলাইন লুডোর প্রেম যে এত গভীর হতে পারে তা পুলিশও প্রথমে বুঝতে পারেনি। সম্প্রতি এমন আর এক ঘটনা ঘটেছে রাজস্থানে। মুম্বইয়ে এক তরুণীর প্রেমে পড়ে সীমান্ত টপকে ভারতে ঢুকে পড়েছিল এক পাকিস্তানি যুবক। পায়ে হেঁটে সে মুম্বই-এ প্রেমিকার কাছে যাওয়ার চেষ্টা করছিল। সে সময় পুলিশের হাতে ধরা পড়ে যায়। রাতের অন্ধকারে কাটাতারের বেড়া টপকে রাজস্থানের অনুপগড়ে ঢুকে পড়েছিল ওই পাক যুবক। বিএসএফ-এর জেরায় শেষমেশ সে জানায় যে সোশ্যাল মিডিয়ায় মুম্বইয়ের বছর কুড়ির তরুণীর সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। সেখান থেকে প্রেম। এরপরই সে সীমান্ত পেরিয়ে হেঁটে মুম্বই যাওয়ার চেষ্টা করছিল। বিএসএফ মুম্বই-এ ওই তরুণীর বাড়িতেও খবর পাঠায়। দেখা যায় পাক যুবক মিথ্যা কথা বলেনি। এরপরই পাক যুবক-কে পাকিস্তানি সেনার হাতে তুলে দেওয়া হয়। বিএসএফ ওই পাক প্রেমিককে পরামর্শ দেয় পাসপোর্ট ও ভিসা সঙ্গে নিয়ে মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে। 

আরও পড়ুন- 
-------------------  
প্রেমের টানে অনুপ্রবেশ, মুম্বইয়ে প্রেমিকার কাছে যেতে গিয়ে রাজস্থানে ধরা পড়ল পাক যুবক  
কাশ্মীরে পাকিস্তানের অনুপ্রবেশের চেষ্টা, নিহত পাক নাগরিকের দেহ ফেরাতে হট লাইনে যোগাযোগ ভারতের  
'ইনশাআল্লাহ, ২০২৪-এ হারুক নরেন্দ্র মোদী', বললেন শাহরুখ খানের পাকিস্তানি 'বাবা'

Follow Us:
Download App:
  • android
  • ios