Asianet News BanglaAsianet News Bangla

ভাইরাল ভিডিওয় তুলকালাম কংগ্রেসে, পুরোনো টুইট তুলে তীব্র কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রীর

ভাইরাল ভিডিওর জেরে কর্নাটক কংগ্রেসে টালমাটাল অবস্থা। তীব্র কটাক্ষ করলেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রাজীব চন্দ্রশেখর। 
 

Rajeev Chandrasekhar slams Karnataka Congress, after viral video shakes state party leaders ALB
Author
Kolkata, First Published Oct 13, 2021, 8:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, কর্নাটক (Karnataka) কংগ্রেসের (Congress) দুই পদস্থ নেতার ভিডিও। যেখানে তাঁরা সেই রাজ্যের কংগ্রেস প্রধান ডি কে শিবকুমারের (D K Shivakumar) বিরুদ্ধে গুরুতর দুর্নীতির অভিযোগ করতে শোনা গিয়েছে। যার জেরে সাসপেন্ড করা হল কংগ্রেসের মিডিয়া কোঅর্ডিনেটর এবং এক প্রাক্তন সাংসদকে পাঠানো হল কারণ দর্শানোর নোটিশ। কংগ্রেসের এই টালমাটাল অবস্থায় তীব্র কটাক্ষ করলেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী তথা কর্নাটকের বিজেপির রাজ্যসভার সাংসদ রাজীব চন্দ্রশেখর (Rajeev Chandrasekhar)। 

এদিন বিজেপির আটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malaviya) একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওয় দেখা যায়, কর্নাটক কংগ্রেসের মিডিয়া কোঅর্ডিনেটর সেলিম এবং প্রাক্তন সাংসদ ভিএস উগ্রাপ্পা (V S Ugrappa), একে অপরের সঙ্গে ফিসফিস করে কথা বলছেন। জানা গিয়েছে, মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনের আগে মঞ্চে বসেই তাঁরা নিজেদের মধ্যে ডিকে শিবকুমারের দুর্নীতি ওই কথোপকথন চালান। মঞ্চে রাখা মাইক্রোফোনটি চালু থাকায়, তাঁদের নিচুস্বরে বলা কথাগুলিও শোনা যায়। ডিকে শিবকুমার অবশ্য দাবি করেছেন, তাঁর বিরুদ্ধে যে দুর্নীতির কথা বলেছেন তাঁরা, সেগুলি ভুয়ো। 

তবে কংগ্রেসের এই কাদায় পড়া অবস্থায় সুবিধা নিতে ছাড়েনি বিজেপি। কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী এদিন, তাঁর ২০১৯ সালে করা একটি টুইট রিটুইট করেন। আরেক প্রবীন কংগ্রেস নেতা সিদ্দারামাইয়াকে ট্য়াগ করে তিনি বলেছিলেন, মোগলরা যেভাবে ভারতকে লুন্ঠন করত, সেভাবেই কর্নাটককে লুঠ করছে কংগ্রেস নেতারা। এদিনও তিনি বলেছেন, কর্নাটকের কংগ্রেস আর দুর্নীতি ওতোপ্রোতভাবে জড়িত। দুর্নীতির পথ ধরেই রাজ্যের কংগ্রেস প্রেসিডেন্ট হওয়া যায়, গান্ধী পরিবারের প্রিয় লোক হয়ে ওঠা যায়।  

Follow Us:
Download App:
  • android
  • ios