Asianet News Bangla

'আমাকে হুমকি দিয়েছিলেন', কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূল সাংসদ শান্তনু সেনের

রাজ্যসভার অধিবেশনের পরেই তাঁকে হুমকি দেওয়া হয়। বিজেপি সাংসদরা ঘিরে ধরেছিলেন। এমনই অভিযোগ তৃণমূল সাংসদ শান্তনু সেনের।
 

Rajya Sabha tmc mp shantanu sen accuses union minister Hardeep Singh puri verbally abusing him  bsm
Author
Kolkata, First Published Jul 22, 2021, 7:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরী তাঁরে হুমকি দিয়েছিলেন। তাঁকে কার্যত মারতে পর্যন্ত গিয়েছিলেন। রাজ্যসভায় স্থগিত হয়ে যাওয়ার পর এমনই অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের সাংসদ শান্তনু সেন।  তাঁর সহকর্মীরা যদি  না পাশে থাকত তাহলে তাঁকে শারীরিকভাবে নির্যাতন করা হত বলেও আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি। 

কমলা সতর্কতা হায়দরাবাদে, প্রবল বৃষ্টিতে ঝরনার জলে তলিয়ে গেল তরুণী

ইজরায়েলের স্পাইওয়ার সফটওয়্যার পেগাসাস ইস্যুতে এদিন প্রথম থেকেই উত্তপ্ত হয়ে ওঠে রাজ্যসভার অভিযোগ। কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের লিখিত বয়ান ছিনিয়ে নিয়ে তা ছিঁড়ে ফেলে দেন বলে অভিযোগ উঠেছে তৃণমূল সাংসদ শান্তনু সেনের বিরুদ্ধে।তারপরই বিষয়টি নিয়ে মুখ খুলেছে তৃণমূল সাংসদরা। শান্তনু সেনের অভিযোগ অধিবেশন স্থগিত হয়ে যাওয়ার পরেই তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরী। অধিবেশন স্থগিত হওয়ার পরে তাঁকে কেন্দ্রীয় মন্ত্রী ডেকেছিলেন। সেই সময় তৃণমূল সাংসদের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করা হয়। তাঁকে শারীরিকভাবে লাঞ্চিত করার চেষ্টা করা হয়েছিল বলেও অভিযোগ করেন তিনি। একই সঙ্গে তিনি ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁরা সহকর্মীরা সঠিক সময় তাঁর পাশে দাঁড়িয়ে তাঁকে উদ্ধার করেছে। 

দিল্লি যাওয়ার আগে পেগাসাস নিয়ে বড় অভিযোগ মুখ্যমন্ত্রী মমতার, বললেন ওয়াটারগেটের থেকেও বড় কেলেঙ্কারি

এরপরই বিষয়টি নিয়ে সরব হন তৃণমূল সাংসদরা। হরদীপ সিং পুরীর বিরুদ্ধে অভিযোগ তোলা হয় দলের পক্ষ থেকে। তাঁরা ডেপুটি চেয়ারম্যান হরিবংশের দ্বারস্থ হন। যদিও এদিন প্রথম থেকেই পেগাসাস ইস্যুতে উত্তপ্ত ছিল রাজ্যসভায়। বিষয়টি নিয়ে বিবৃতি দেওয়ার সময় বিরোধী সাংসদরা হৈহট্টোগল করতে শুরু করেছিলেন। সেই সময়ই কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব বিবৃতি দেওয়া বন্ধ করে দেন। বিষয়টি নিয়ে ডেপুটি চেয়ারম্যান যথেষ্ট উষ্মা প্রকাশ করেছিলেন। তিনি সংসাদদের অগণতান্ত্রিক আচর থেকে বিরত থাকার আবেদন জানিয়েছিলেন। 

মাতাল স্বামীর হাত থেকে বাঁচানো ১৩ হাজার টাকা গেল হাতির পেটে, জমাপুঁজি হারিয়ে মাথায় হাত স্ত্রীর

তৃণমূল কংগ্রেসের চিফ হুইপ সুখেন্দু শেখর রায় জানিয়েছেন মন্ত্রীর বক্তব্য ছিল অসামঞ্জস্যে পরিপূর্ণ। পেগাসাস নিয়ে তিনি পুরোপুরি মিথ্যা কথা বলছিলেন। সেই কারণেই একজন সদস্য হিসেবে বিবৃতির কাগজ ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলা হয়েছিল। তৃণমূল কংগ্রেসের অভিযোগ রাজ্যসভার অধিবেশন স্থগিত হয়ে যাওয়ার পর তার সরাসরি সম্প্রসারণ বন্ধ হয়ে যাওয়ার পরেই কেন্দ্রীয় মন্ত্রী তাঁদের সাংসদের সঙ্গে অশালীন আচরণ করেন। শান্তনু সেন জানিয়েছেন বিজেপি সাংসদরা তাঁকে ঘেরাও করে রেখেছিল। কেন্দ্রীয় মন্ত্রী মীনাক্ষী লেই রাজ্যসভায় তৃণমূলের আচরণের প্রতিবাদ জানিয়েছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios