প্রায় দুই দশক ধরে এই অভ্যাস ধরে রেখেছেন কামার মহসিন শেখ। পাকিস্তানে জন্মেছিলেন, বিবাহসূত্রে আসেন ভারতে। আজকের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন নেহাতই আরএসএস-এর একজন প্রচারক সেই তখন থেকে রাখির দিনে তাঁর কব্জিতে রাখি বেঁধে দেন কামার। এইবার স্বাধীনতা ও রাখি উৎসবের যৌথ খুশির দিনেও সেই দৃশ্য দেখা গেল। ৭ লোক কল্যান মার্গে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনেই স্বামীকে নিয়ে এসে 'বড় দাদা'-কে রাখী পরিয়ে গেলেন তিনি।  

শুধু তাই নয়, সঙ্গে করে মোদীর জন্য একটি বিশেষ উপহারও এনেছিলেন তিনি। তাঁর স্বামীরই আঁকা নরেন্দ্র মোদীর একটি প্রতিকৃতি। সেই ছবিটিও প্রদানমন্ত্রীকে উপহার দেন তাঁর রাখি-বোন। তবে এইবার প্রত্যেকবারের থেকে একটু বেশিই উচ্ছ্বিত ছিলেন কামার। জানতেন পারলে মোদীই পারবেন। তাই তিন চালাক বিল হওয়ার পর খুশিতে ডগমগ তিনি। রাখি পরানোর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন, নরেন্দ্র মোদী মুসলিম মহিলাদের স্বার্থে অত্যন্ত ভাল কাজ করেছেন। তিনি আরও জানিয়েছেন, কোরানে এবং ইসলামে কোথাও তাৎক্ষণিক তিন তালাকের কথা বলা নেই।  

বছরে একটা দিনই দাদার সঙ্গে দেখা হয় তাঁর। কিন্তু তিনি জানিয়েছেন সেই আরএসএস-এর প্রচারক থাকার সময় থেকে এখন প্রধানমন্ত্রী হওয়ার পরও নরেন্দ্র মোদীর মধ্য়ে কোনওরকম পরিবর্তন আসেনি। তবে দায়িত্ব বেড়েছে বলে মোদী একটু বেশি ব্যস্ত হয়ে পড়েছেন। তাঁদের সঙ্গে দেখা সাক্ষাতের সুযোগ কমেছে। আগামী পাঁচ বছর নরেন্দ্র মোদীর  নেওযা অতিবাচক সিদ্ধান্তগুলি সারা বিশ্বে স্বীকৃতি পাক, রাখি পরিয়ে এই কামনাই করেছেন প্রধানমন্ত্রীর রাখি-বোন।