কেরালায় আট ছাত্রকে যৌন হেনস্তার অভিযোগ এক শিক্ষককে গ্রেফতার করল পুলিশ। কেরালা পুলিশের তরফে জানানো হয়েছে, ওই স্কুলের এক ছাত্রের কাউন্সিলিং করা হয়। সেখানেই ওই ছাত্রঅভিযুক্ত শিক্ষকের নাম বলে। অভিযোগ করেন, তাদের নিয়মিত যৌন হেনস্তা করা হতো।  ঘটনা প্রকাশ্যে আসার পরেই ববি সি যোশেফ নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। 

কেরালার নেদুমানদুর শরীর চর্চার শিক্ষক ছিলেন যোশেফ। তিনি খেলধূলার নাম করে ছাত্রদের নিজের গাড়িতে প্রায়ই বাইরে নিয়ে যেতেন। সেই সময় গাড়িতেই ছাত্রদের যৌন হেনস্তা করতেন। ছাত্ররা অভিযোগ করেছেন, এক ছাত্রকে দিয়ে অন্য ছাত্রকে যৌন হেনস্তা করাতেন। তিনি নিজে দেখতেন।  প্রায়ই দিনই এই হেনস্তা হওয়ার জেরে ছাত্ররা তাঁর সঙ্গে গাড়িতে বাইরে যেতে চাইত না। সেই সময় যোশেফ নামের ওই শিক্ষক ছাত্রদের কাউকে না বলার হুমকি পর্যন্ত দেন বলে জানা গিয়েছে। 

এক ছাত্র ঘটনার জেরে অবসাদে চলে যায়। তাকে কাউন্সিলিং করার সময় ঘটনা প্রকাশ্যে আসে। বাকি ছাত্রদের জিজ্ঞাসা করলে, তারা ঘটনার সত্যতা স্বীকার করে বলে জানানো হয়েছে। প্রথমে ওই শিক্ষকের নামে একটি অভিযোগ স্থানীয় থানায় জমা হয়। পরে স্কুলের অনেক ছাত্রই ওই শিক্ষকের নামে অভিযোগ করে বলে জানা গিয়েছে। অভিযুক্তকে আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।