অবশেষে কি মুখোমুখি বসতে চলেছে দু-পক্ষ? ক-দিন আগে অমিত শাহ ঘোষণা করেছিলেন, সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে কাউর কোনও প্রশ্ন থাকলে, কোনও সন্দেহ থাকলে, তাঁর দফতর থেকে একটি অ্য়াপয়ননেন্ট নিতে। তিনদিনের মধ্য়ে তিনি সেই ব্য়ক্তির সঙ্গে দেখা করবেন। এই ঘোষণার পরই শাহিনবাগের প্রতিবাদীরা শনিবার জানান, তাঁরা  রবিবার অমিত শাহের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। যদিও স্বরাষ্ট্রমন্ত্রক থেকে জানানো হয়েছে, তাদের কাছে এমন কোনও খবর নেই।

শাহিনবাগের অবস্থানকারীদের তরফে একটি পোস্টার চোখে পড়ে এদিন। তার থেকেই জানা যায়, তাঁরা রবিবার দেখা করতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। কারণ, তাঁদের কথায়, "অমিত শাহজি গোটা দেশকেই আহ্বান জানিয়েছেন যে, সিএএ নিয়ে কাউর কোনও প্রশ্ন থাকলে তাঁর সঙ্গে যেন দেখা করে কথা বলেন। তাই আমরা আমরা কাল দুপুরে তাঁর সঙ্গে দেখা করতে চলেছি। আমাদের কোনও প্রতিনিধি দল নেই। যে কেউ যেতে পারেন তাঁর কাছে।"

যদিও আরেকটি সূত্র জানাচ্ছে, রবিবার শাহিনবাগের একটি প্রতিনিধি দল অমিত শাহের বাড়ি অবধি মিছিল করে যাচ্ছেন। সেই মিছিল থেকেই একটি প্রতিনিধি দল গিয়ে দেখা করবেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। তবে, স্বরাষ্ট্রমন্ত্রত স্পষ্ট জানিয়ে দিয়েছে, তাদের  কাছে এমন কোনও খবর নেই। প্রসঙ্গত, রবিবার বিকেলেই মুখ্য়মন্ত্রী হিসেবে শপথ নেবেন দিল্লির মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিবাল। নরেন্দ্র মোদী ও অমিত শাহের সেখানে থাকার কথা।