Asianet News BanglaAsianet News Bangla

'সাহসী, গবেষণালব্ধ ও ভাবনা উদ্দীপক', মোদী-বিরোধী হয়েও তাঁর ভাষণের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন সিনহা

  • বরাবর মোদীর বিরুদ্ধে চাঁছাছোলা মন্তব্যই করে আসছেন শত্রুঘ্ন সিনহা
  • কিন্তু সেই শত্রুঘ্ন সিনহা-ই এবার প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ
  • স্বাধীনতা দিবসে মোদীর ভাষণের প্রশংসা করলেন তিনি
  • টুইট করে জানালেন সেই কথা
Shatrughan Sinha heaps praises on the Independence Day speech of Narendra Modi
Author
Kolkata, First Published Aug 18, 2019, 6:35 PM IST

বরাবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে টুইটারে চাঁছাছোলা মন্তব্যই করে আসছেন অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা। কিন্তু সেই শত্রুঘ্ন সিনহা-ই এবার প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ। এদিন টুইট করে শত্রুঘ্ন সিনহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বাধীনতা দিবসের ভাষণকে সাহসী, গবেষণালব্ধ এবং ভাবনা উদ্দীপক বলে ব্যাখ্যা করলেন।

পাটনার সাহিব লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ শত্রুঘ্ন সিনহা সাংসদ চলতি বছরের শুরুতেই যোগ দিয়েছেন কংগ্রেসে। বরাবরই নরেন্দ্র মোদীর বিরুদ্ধে তীর্যক মন্তব্য করে থাকেন তিনি। কিন্তু সেই শত্রুঘ্ন সিনহার গলায় ভিন্ন সুর শুনে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে চর্চা।

 

এদিন নিজের টুইটার টুইট করে তিনি লেখেন 'আমি সত্যি বলার জন্য বিখ্যাত বা কুখ্যাত হতে পারি, তবে আমি এটা স্বীকার করছি যে, মাননীয় প্রধানমন্ত্রী, ১৫ আগস্ট, ২০১৯-এ আপনার লালকেল্লার ভাষণ অত্যন্ত সাহসী, গবেষণালব্ধ ও ভাবনা উদ্দীপক। দেশের মূল সমস্যাগুলিকে অসাধারণ ভাবে তুলে ধরেছেন আপনি।'

প্রসঙ্গত এর আগে প্রধানমন্ত্রীর ভাষণের সপক্ষে কথা বলেছিলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা পি চিদম্বরম। তিনি জানিয়েছিলেন যে, স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীর তিন ঘোষণাকে স্বাগত জানানো উচিত। আর এবার শত্রুঘ্ন সিনহা হলেন দ্বিতীয় কোনও কংগ্রেস নেতা যিনি স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীর ভাষণের ভূয়ষী প্রশংসা করলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios