এবার মার্কিন যুক্তরাষ্ট্রের আকাশেও দেখা যাবে স্পাইস জেটের বিমান। এদিন সংস্থার পক্ষ থেকে অজয় সিং জানিয়েছেন, ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে কাজ করার জন্য স্পাইসজেটকে ভারতীয় নির্ধারিত ক্যারিয়ায় হিসেবে মনোনীত করা হয়েছে। আর এই সিদ্ধান্তটি সংস্থার পক্ষে খুবই গৌরবের। তিনি আরও জানিয়েছেন পদক্ষেপ গ্রহণ করা হবে আন্তর্জাতিক সম্প্রসারণের জন্য আরও ভালো ও ক্যালিব্রেটেজ পদ্ধতিতে বেশ কিছু পরিকল্পনা গ্রহণ করতে পারবে এই উড়ান সংস্থা। তিনি আরও বলেছেন একই সুযোগই সংস্থার উন্নতির গ্রাফের মোড় ঘুরিয়ে দিতে পারে। 

করোনাভাইরাসের এই মহামারীর সময়ও স্পাইসজেট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে বলেও জানিয়েছেন সংস্থার প্রধান। তিনি বলেছেন, ৪৩০০টি কার্গো ফ্লাইট পরিচালনা করা হয়েছে। যার মাধ্যমে এই গুরুত্বপূর্ণ সময়ে ২৪০০০ টন সামগ্রী পরিবহণ করা হয়েছে। ৪০০টি চার্টাড বিমানে কয়েক হাজার ভারতীয়কে দেশে ফিরিয়ে আনতে রীতিমত প্রচেষ্টা চালিয়ে স্পাইসজেটের কর্মীরা। 

মানুষ কেনা বেচার অপরাধে সোনু পঞ্জাবনের ২৪ বছরের জেল, 'মহিলা বলার সীমা অতিক্রম করেছে' বলল আদালত ...
সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে পরিষেবা পরিচালিত প্রথম ভারতীয় বেসরকারি বিমান সংস্থা হবে এটি। তবে কবে থেকে এই উড়ান পরিষেবা শুরু হবে তা এখনও জানান হয়নি। 

সুপ্রিম কোর্টেও স্বস্তি শচীন পাইলট শিবিরের, গণতন্ত্রে বিরুদ্ধ কণ্ঠস্বর রোধ করা যায় না বলল আদালত ...

করোনাভাইরাসের সংক্রমণের কারণ ২২ মার্চ থেকে আন্তর্জাতিক স্তরে বাণিজ্যিক বিমান পরিষেবা বন্ধ রয়েছে। একমাত্র এয়ার ইন্ডিয়ার বিমানই মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার ছাড়পত্র পেয়েছে। স্পাইস জেটের পক্ষ থেকে জানান হয়েছে ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে বিমান পরিষেবা চুক্তির শর্তাবলী অনুযায়ী দুই দেশের মধ্যে সম্মতি যুক্ত পরিষেবা পরিচানলার জন্যই এই সংস্থাকে মনোনয়ন করা হয়েছে। 

রোমাঞ্চে ভরা সোনু পঞ্জাবনের ব্যক্তিগত জীবন, দুই স্বামীর মৃত্যু পুলিশের এনকাউন্টারে