Asianet News BanglaAsianet News Bangla

কনের সঙ্গে মালাবদলের পর বিয়ে থেকে সরল বর, পালাতে যেতেই জামাইকে ঘরে আটকালো কন্যাপক্ষ

বিহারের মতিহারিতে কনের সঙ্গে মালাবদলের পর বিয়ে থেকে সরে আসল বর। বিয়েতে পাওয়া একগুচ্ছ মূল্যবান যৌতুক-সহ উপহার, অর্থ পাওয়ার পরেও কনেকে ছাড়লেন বর। কিন্তু কেন ? জানা গিয়েছে, অন্য মহিলার প্রেমে পড়েছেন ওই বর। 

The groom has moved away from the marriage after exchanging garland with the bride in Motihari Bihar RTB
Author
Kolkata, First Published Jun 16, 2022, 10:20 AM IST

বিহারের মতিহারিতে কনের সঙ্গে মালাবদলের পর বিয়ে থেকে সরে আসল বর। বিয়েতে পাওয়া একগুচ্ছ মূল্যবান যৌতুক-সহ উপহার, অর্থ পাওয়ার পরেও কনেকে ছাড়লেন বর। কিন্তু কেন ? জানা গিয়েছে, অন্য মহিলার প্রেমে পড়েছেন ওই বর। যেখানে ফিকে পড়েছে তাই বিয়েয় পাওয়া মূল্যবান উপহারও। তবে কি অতোসহজে ছেড়ে দেওয়ার পাত্র নয় কন্যাপক্ষও। গুণধর বরের কীর্তি ফাঁস হতেই বিয়েতে দেওয়া যাবতীয় পণ সহ নগত টাকা ও উপহার, বরের থেকে ফেরত চেয়েছে কন্যাপক্ষ।

জানা গিয়েছে, বিহারের মতিহারিতে বেশ ধুমধাম করেই হয়েছিল বিয়ে। বরের চোখ ধাধানো পোশাকে মোহিত কন্যা। কিন্তু গণধর বর, হবু স্ত্রী-র চোখে দিকে তাঁকিয়ে এতদিন কি তবে প্রেমিকার মুখ দেখছিলেন, তৈরি হয়েছে ধাধা। বিয়ের জোরাল আলোতেই কি তবে চোখের পর্দা সরল। বিয়েতে পাওয়া একগুচ্ছ মূল্যবান যৌতুক-সহ উপহার, অর্থ পাওয়ার পরেও কনেকে ছাড়লেন বর। কনে সঙ্গে মালাবদলের পর বিয়ে থেকে সরে আসলেন প্রেমিক বর।  জানা গিয়েছে, অন্য মহিলার প্রেমে পড়েছেন ওই বর।

আরও পড়ুন, প্রফেসর বর পাওয়া হল না, আদালতের নির্দেশে চাকরি যেতেই বিয়েতে বেঁকে বসল প্রেমিক

জানা গিয়েছে, বিয়ের দিন কনের সঙ্গে মালা বদলের পর পিছিয়ে পড়েন বর। পালানোর চেষ্টা করেন। তবে অতো সহজে কি আর ছাড়ে কনেপক্ষ। সিসিটিভি-র থেকেও কড়া নজরে রেখেছিলেন তাঁরা গুণধর বরকে। তাই পালানোর সময় চোখে পড়তেই কনের পরিবারের লোকজন এবং স্বজনরা তাকে ধরে তার পরিবারের সদস্যদের সঙ্গে একটি ঘরে আটকে রাখেন। এরপর কন্যাপক্ষ অনেক বোঝানোর চেষ্টা করলেও কানে নেননি বর। এরপেরই বিয়েতে দেওয়া যাবতীয় পণ সহ নগত টাকা ও উপহার, বরের থেকে ফেরত হিসেবে দাবি কন্যাপক্ষ। এদিকে ততক্ষণে বরকে দেখতে না পেলেও আগত অতিথিরা জমিয়ে পেট পুজো করে ফেলেছেন। তখনও তারা জানেননা, যে জন্য অনুষ্ঠানে আসা , সেই বর বাবাজীবন অন্য কোনও মহিলার প্রেমে হাবুডুব খেতে গিয়ে ঘরবন্দি হয়ে রয়েছে।

আরও পড়ুন,রাষ্ট্রপতি পদপ্রার্থী বাংলার প্রাক্তন রাজ্যপাল ? বিরোধীদের প্রথম পছন্দ কে, জল্পনা তুঙ্গে

আরও পড়ুন, ৭ বিধায়কদের সাসপেনশন নিয়ে হাইকোর্টে শুভেন্দুরা, কী বললেন অধ্যক্ষ

তবে বিহারের মতিহারের এই বিয়ের পর প্রশ্ন উঠেছে, একটি প্রেমের সম্পর্ক যখন আগে থেকেই ছিল, তাহলে কী করে ফের বিয়ে করতে গেল বর। কন্যা পক্ষের তরফে তাঁর সঙ্গে ঠিক কি প্রস্তাব দেওয়া হয়েছিল, যে সে রাজি হয়ে গেল। যদিওবা বিয়েতে রাজি হল , তবে ফের কেন তবে বিয়ের দিনই পিছিয়ে আসল বর। তাঁর প্রেমিকার কি এই বিয়ে ভাঙাতে কোনও যোগাযোগ রয়েছে। কোনও চাপে পড়ে কি মতিহারেরর কনেকে ছাড়তে বাধ্য হলেন বর, স্বাভাবিকভাবেই এই প্রশ্নগুলি উঠে আসছে।

Follow Us:
Download App:
  • android
  • ios