Asianet News Bangla

টোকিও অলিম্পিক, ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে ১৩ জুলাই কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

অলিম্পিকের খোলোয়াড়দের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ১৩ জুলাই ভিডিও কনফারেন্সের মাধ্যমে হবে সেই আলোচনা সভা। 

Tokyo Olympic pm narendra modi interacts with athletes to represent india bsm
Author
Kolkata, First Published Jul 11, 2021, 6:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অলিম্পিকে অংশ নেওয়ার জন্য রীতিমত প্রস্তুতি শুরু হয়ে গেছে ভারতীয় খেলোয়াড়রা। সামনে রয়েছে অনেক বাধা। সেই বাধা যাতে সহজেই পার করতে পারেন ভারতীয় প্রতিনিধিরা সেই জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁদের অনুপ্রাণিত করবেন। আগামী ১৩ জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় অ্যাথালিটদের সঙ্গে আলোচনা করবেন। বিকেল পাঁচটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারতীয়দের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে হাজির থাকবেন যুব এ ক্রীড়া প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর ও নিশীথ প্রামাণিক। সঙ্গে থাকবেন আইনমন্ত্রী কিরেন রিজিজু। 

শুধুমাত্র মুসলমানদের জন্য নয়, এই রাজ্যে হিন্দুদের জন্যও আসছে লাভ জিহাদ আইন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, এই আলোচনা ভারতীয় ক্রীড়াবিদদের মর্যাদার সঙ্গে অলিম্পিকের লড়াইয়ে অংশ নেওয়ার জন্য অনুপ্রাণিত করবে। সম্প্রতি টোকিও অলিম্পিক টুর্নামেন্টের জন্য ভারতীয়দের প্রস্তুতি নিয়েও পর্যালোচনা করেছেন প্রধানমন্ত্রী। 

কী কারণে এদেশে মারাত্মক হতে পারে কোভিড ১৯ এর তৃতীয় তরঙ্গ, জানিয়েছেন চিকিৎসক

বিশ্ব জনসংখ্যা দিবসেই নতুন জনসংখ্যা নীতি, আবারও চমক দিলেন উত্তর প্রদেশের যোগী আদিত্যানাথের
টোকিও অলিম্পিকের ১৮টি বিভাগে অংশ নেবে ভারত। আর সেই জন্য ১২৬ জন প্রতিযোগীকে জাপানে পাঠান হয়েছে। গতবারের তুলনায় এবার বেশি পরিমাণে প্রতিযোগী পাঠাচ্ছে ভারত। এই প্রথম ভারত ফেনসার খেলায় অংশ নিচ্ছে। ভবানী দেবী মূল প্রতিযোগিতায় অংশ নেবার যোগ্যতা অর্জন করেছেন। নাথর কুমার প্রথম ভারতীয় মহিলা যিনি সাইলোর ক্যাটাগরিতে খেলার সুযোগ পাতে চলেছেন। প্রথম ভারতীয় অলিম্পিক সাঁতারু হতে চলেছেন সাজন প্রকাশ আর শ্রীহরি নটরাজ। 

Follow Us:
Download App:
  • android
  • ios