Asianet News Bangla

শুধুমাত্র মুসলমানদের জন্য নয়, এই রাজ্যে হিন্দুদের জন্যও আসছে লাভ জিহাদ আইন

উত্তর প্রদেশের পর এবার লাভ জিহাদ জাতীয় আইন আসছে পারে অসমে। সাংবাদিক বৈঠকে তেমনই ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা।

Hindu boy lying to Hindu girl is also love jihad Assam will bring law against says cm bsm
Author
Kolkata, First Published Jul 11, 2021, 6:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


লাভ জিহাদ নিয়ে এতদিন সরব ছিল আদিত্যযোগীনাথের রাজ্য উত্তর প্রদেশ। এবার লাভ জিহাদ নিয়ে সহব হল অসমও। নতুন মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা জানিয়েছেন, অসমেই আসতে চলছে লাভ জিহাদ বিল। তবে সেটি শুধু মুসলিমদের জন্য লাগু করা হবে না। লাগু করা হবে হিন্দুদের জন্যও। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা জানিয়েছেন একটি হিন্দু ছেলে যদি হিন্দু মেয়েকে মিথ্যা করে বলে বিয়ে করে তাহলে তাও লাভ জিহাদ হিসেবেই ধরা হবে। 

বিরলতম ঘটনা, একই শরীরের কোভিড ১৯-এর দুটি রূপ- আলফা আর বিটা

বিশ্ব জনসংখ্যা দিবসেই নতুন জনসংখ্যা নীতি, আবারও চমক দিলেন উত্তর প্রদেশের যোগী আদিত্যানাথের
সাংবাদিক সম্মেলনে হেমন্ত বিশ্ব শর্মা বলেন, হিন্দু মহিলাকে হিন্দু ছেলে যদি বিয়ের জন্য মিথ্যা কথা বলে সেটিও জিহাদেরই অংশ। আর তার বিরুদ্ধে অসম সরকার খুব তাড়াতাড়ি আইন আনবে। বিজেপি নেতা আরও বলেন হিন্দুত্ববাদ একটি জীবনযাত্রা। বেশিরভাগ ধর্মই হল হিন্দু ধর্মের অনুসারী। হিন্দুত্বের শুরু আজ থেকে পাঁচ হাজার বছর আগে। তাই এটি বন্ধ করা যায় না। এটি যুগ যুগ ধরে প্রবাহিত হয়ে আসছে। তিনি আরও বলেন খ্রিস্টান বা মুসলমানও হিন্দুদের অনুসরণ করছে। 
কী কারণে এদেশে মারাত্মক হতে পারে কোভিড ১৯ এর তৃতীয় তরঙ্গ, জানিয়েছেন চিকিৎসক

হেমন্ত বিশ্ব শর্মা স্পষ্ট করে জানিয়েছেন, লাভ জিহাদ নিয়ে কড়া পদক্ষপ করবে তাঁর সরকার। অসমে যাতে কোনও মহিলা প্রতারিত না হন সেদিকেই লক্ষ্য রাখা হবে বলেও জানিয়েছেন তিনি। হিন্দু-মুসলমান যেই হোক না কেনও কোনও সম্প্রদায়ের পুরুষই কোনও মহিলাকে যাতে প্রতারিত করতে না পারেন সেদিকে গুরুত্ব দেওয়া হবে। হেমন্ত বিশ্ব শর্মার কথায় 'বোনেদের সুরক্ষা নিশ্চিত করতে এজাতীয় অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।'

Follow Us:
Download App:
  • android
  • ios