পরপর নির্বাচনে মোদীর সাফল্যের কারণ কী? দেখুন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখরের টুইট করা একটি ভাইরাল ভিডিও

| Nov 24 2022, 03:31 PM IST

rajeev chandrasekhar
পরপর নির্বাচনে মোদীর সাফল্যের কারণ কী? দেখুন কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখরের টুইট করা একটি ভাইরাল ভিডিও
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

সালভাতোর ব্যাবোনস রাজীব চন্দ্রশেখরের টুইট করা একটি পোস্ট বলেছেন, তিনি উইনস্টাইন চার্চিলের একটি উদ্ধৃতি উল্লেখ করে মোদীর প্রশংসা করছেন। প্রধানমন্ত্রী মোদী, দুই দশকেরও বেশি সময় ধরে ভারতে ব্যাপক জনপ্রিয়।

 

কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সমাজবিজ্ঞানী সালভাতোর ব্যাবোনস-এর। সেই ভিডিওতে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূষসী প্রশংসা করছেন। সেখানে তিনি বলেছেন মহত্বই প্রধানমন্ত্রী মোদীকে বারবার সাফল্য এনে দেবে। তাঁর এই বানীযে মিথ্যা হবে না তা নিয়েও তিনি বাজি ধরতে প্রস্তুত বলে জানিয়েছেন।

সালভাতোর ব্যাবোসন বলেছেন, প্রধানমন্ত্রী মোদীর ভারতীয় রাজনীতিতে রাজবংশ, যোগ্যতা আর জনসেবা আর কঠোর পরিশ্রম ও বিশ্বাসের থেকে বেশি গুরুত্বপূর্ণ করে তুলেছেন। তিনি বলেন, মোদীর উদ্দেশ্য পুরোপুরি পরিষ্কার। কথা প্রসঙ্গে তিনি মোদীর টুইটের কথাও উল্লেখ করেন। বলেন, মোদী আজ একটি ভাল কাজ করেছে। যা আগামী দিনে দেশের উন্নয়নেপ ভিত হিসেবে প্রতিষ্ঠা পাবে।

Subscribe to get breaking news alerts

 

 

সালভাতোর ব্যাবোনস রাজীব চন্দ্রশেখরের টুইট করা একটি পোস্ট বলেছেন, তিনি উইনস্টাইন চার্চিলের একটি উদ্ধৃতি উল্লেখ করে মোদীর প্রশংসা করছেন। প্রধানমন্ত্রী মোদী, দুই দশকেরও বেশি সময় ধরে ভারতে ব্যাপক জনপ্রিয়। তিনি বলেন ভারতের ২০ শতাংশ মুলসিম হিন্দুত্ববাদী এজেন্ডার জন্য বিজেপিকে ভোট দেবে না। কিন্তু নরেন্দ্র মোদী তারপরেও ক্রমাগত সাফল্য পাচ্ছেন এর রহস্য কী? উত্তরে তিনি বলেন,মোদী কখনই নিজেকে ভারতের নেতা বলে মনে করেন না। তিনি নিজেকে একজন সেবক হিসেবেই মনে করেন।

সমাজবিজ্ঞানী আরও বলেছেন, কেউ যদি নির্বাচনে মোদীর মুখোমুখি হতে চায় তবে কেবল তাঁর মত নিবেদিত জনসেবার মাধ্যমেই তা সম্ভব। যে কারণে আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল কংগ্রেসের থেকেই বেশি বিপজ্জনক হতে পারে বিজেপির কাছে। তিনি আরও বলেছেন মোদীর সাফল্যের পিছনে রয়েছে,স্বার্থান্বেষী রাজনীতি না করা, নির্বাচন সম্মান করা। এগুলি মেনে চললাই মোদীর পাথেয়।

,,