যেকোন নবদম্পতির কাছেই বিয়ে মানে অনেক স্বপ্ন। অনেকেই বহুদিন ধরে পরিকল্পনা করেন এই বিশেষ দিনটিকে পারফেক্ট করার জন্য। এমনই পরিকল্পনা করেছিলেন আমেরিকান নাগরিক অ্যাশলে হল। ভারতে ডেস্টিনেশন ওয়েডিংএর প্রস্তুতিও নিয়েছিলেন। সেজন্য আটমাস আগেই কোচির একটি পাঁচতারা হোটেল বুক করেন অ্যাশলে। কিন্তু মাথায় বাজ পড়ল বিয়ের ৪৮ ঘণ্টা আগে। অ্যাশলেকে জানিয়ে দেওয়া হল পরিবর্তন করতে হবে বিয়ের জায়গা।

দেখুন ভিডিও: নতুন করে তুষারপাত কাশ্মীরের ডোডায়, বরফে অবরুদ্ধ হিমাচলের কুরফি-ফাগু

অ্যাশলে জানিয়ে দেওয়া হয় তাঁর বিয়ের দিন ওই পাঁচতারা হোটেলেই আসছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। তাঁর নিরাপত্তার কারণেই অন্য কোনও অনুষ্ঠানের আয়োজন করা যাবে না। ফলে সরাতে হবে বিয়ের অনুষ্ঠান। কিন্তু বিয়ের ঠিক ৪৮ ঘণ্টা আগে এই খবর পেয়ে দিকবিদিক হারিয়ে ফেলেছিলেন হবু কনে।

 

 

মঙ্গলবার ছিল অ্যাশলের বিয়ের অনুষ্ঠান। তার আগের দিন কোচির তাজ ভিভান্ত হোটেলে আসেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। রাষ্ট্রপতির নিরাপত্তায় তখন হোটেলের চারপাশে থিকথিক করছেন নিরাপত্তাকর্মীরা। এই অবস্থায় হতাশ অ্যাশলে শেষপর্যন্ত ট্যুইট করে বসলেন খোদ রাষ্ট্রপতিকে।

আরও পড়ুন : সরকার ফেরত দেবে ১০৪ কোটি, স্বস্তি পেলেন অনিল আম্বানি

৫ জানুয়ারি রাষ্ট্রপতির অফিসের উদ্দেশে ট্যুইট করেন নববধূ। এরপরেই খোদ ব্যবস্থা নেনরাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। বিয়ের দিন সকালেই পাঁচতারা হোটেল ছেড়ে চলে যান রাষ্ট্রপতি। কমান হয় তাঁর নিরাপত্তায় থাকা রক্ষির সংখ্যাও। পরবর্তী সময়ে মার্কিন নবদম্পতিকে ট্যুইট করে শুভেচ্ছাও জানান কোবিন্দ।