অল্প সময়ের মধ্যেই এশিয়ানেট নিউজ বাংলা বহু মানুষকে বন্ধু হিসেবে পাশে পেয়ে গিয়েছে। এই বছর এশিয়ানেট নিউজ বাংলা, বাংলার প্রতিটি জেলার ছোট-বড় পুজোগুলি তুলে ধরতে চেষ্টা করেছে। পুজো পরিক্রমাকে পৌঁছে দিতে চেয়েছে হাতের মুঠোয়। পুজো শেষ। ফের একবছরের অপেক্ষা। আর এই একটি বছর যাতে এশিয়ানেট নিউজ বাংলার বন্ধুদের খুব ভাল কাটে তার জন্য বিশিষ্টজনরা এশিয়ানেট নিউজ বাংলার মাধ্যমে শুভেচ্ছা জানালেন।

পুজো ভিডিও - সব ঠাকুর দেখা হয়নি, চিন্তা নেই, ভিডিওতেই মজা নিন প্যান্ডেল হপিং-এর

সুরকার জয় সরকার, নৃত্যশিল্পী মধুবনী চট্টোপাধ্যায়, সঙ্গীত শিল্পী সোমলতা আচার্য - এঁদের পরিচয় নতুন করে আর দেওয়ার কিছু নেই। প্রত্যেকেই নিজ নিজ ক্ষেত্রে অনন্য। পুজোর আগেই তাঁরা এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে মেতেছিলেন আড্ডায়। পুজোর পর এশিয়ানেট নিউজ বাংলার দর্শকদের শুভেচ্ছা জানালেন তাঁরা।

পুজোর আড্ডা - সংস্কৃতি জগত থেকে রাজনীতি, কিংবা ক্রীড়াক্ষেত্র, বিুশিষ্টজনরা আড্ডায় মাতলেন এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে

 

এই বছর শুধু কলকাতার নয় বাংলার প্রতিটি জেলা থেকে ৪০০টিরও বেশি দুর্গাপুজো কমিটি এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯-এ অংশগ্রহণ করেছিল। তারমধ্যে ৭০টি বাছাই পুজোকে সম্মানিত করা হয়েছে।

পুজো প্রস্তুতি থেকে শুরু করে পুজো পরিক্রমা, এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯-এ সম্মানিত পুজোগুলির ভিডিও ও দুর্গাপুজো ২০১৯-এর সব খবর পেতে ক্লিক করুন নিচের লিঙ্কে -

এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯ - প্রস্তুতি থেকে বিসর্জন, হাতের মুঠোয় দেখুন পুজো