Asianet News Bangla

Viral Photo: করোনাকালে মাস্ক ঝুলছে পায়ের পাতায়, মন্ত্রীকে কটাক্ষ বিরোধীদের

করোনাবিধি পালনের বালাই নেই। মাস্ক ঝুলিয়ে রেখেছেন পায়ের পাতায়। আর তাই নিয়ে নেটদুনিয়ায় বিরোধী রাজনৈতিক দলগুলির কটাক্ষ শুরু হয়েছে।  
 

viral photo of Uttarakhand minister mask is hanging with tote share by congress leader bsm
Author
Kolkata, First Published Jul 15, 2021, 5:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনাভাইরাসের তৃতীয় তরঙ্গ ভারতের দরজা কড়া নাড়ছে। ফেস মাস্ক পরা আর নিরাপদ শারীরিক দূরত্ব মেনে চলার ওপর জোর দিচ্ছেন বিশেষজ্ঞরা। এই অবস্থায় কংগ্রেস নেত্রীর শেয়ার করা বিজেপির নেতাদের একটি ছবি নিমেষেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বিজেপির নেতা বললে একটি ভুলই হবে। ছবিতে উপস্থিত সকলেই উত্তরাখণ্ডের মন্ত্রী। যার মধ্যে এক মন্ত্রী আবার পায়ের বুড়ো আঙুলের মাথায় মাস্ক ঝুলিয়ে বসে রয়েছেন। 

উত্তরাখণ্ডে কংগ্রেসের মুখপাত্র গরিমা দাসৌনি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বলেছেন, তিনি বলেছেন' এটাই ক্ষমতাসীন দলের মন্ত্রীদের বাস্তব চিত্র। আর এর জন্যই শাস্তি পাচ্ছে গবীর মানুষরা।' একই সঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন মন্ত্রীরা যদি ফেস মাস্ক ছাড়া থাকেন, না মানেন নিরাপদ শারীরিক দূরত্ববিধি তাহলে সাধারণ মানুষের কাছে কী বার্তা যাবে। 

কংগ্রেস নেত্রী যে ছবিতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবিটিতে মাস্ক ছাড়াই খুব কাছাকাছি বসে উত্তরাখণ্ডের কয়েকজন শীর্ষ স্থানীয় মন্ত্রী বৈঠক করছেন। তাঁদের মধ্যে রয়েছেন মন্ত্রী জ্যোতিশ্বরানন্দ, বিজন সিং চুফল, আর সুবোধ ইউনিয়াল। 

হামাগুড়ি দিয়ে বিদ্যুতের তার কাটতে গিয়ে বিপাকে যুবক, তাই দেখেই হাসির রোল নেটদুনিয়ায়

সবজি বেচার নাম করে পোখরানের সেনা ঘাঁটিতে ISI এজেন্ট, লক্ষ্য পাকিস্তানে তথ্য পাচার

লক্ষ্য ২০২৪-র ভোট , বিরোধী ঐক্য জোরদার করতে বাদল অধিবেশনেই দিল্লি যেতে পারেন মমতা

কংগ্রেস নেত্রীর শেয়ার করা ছবিটি নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে তরজা শুরু হয়েছে গেছে। আম আদমি পাটির নেতা বলেছেন উত্তরাখণ্ডের মন্ত্রীরাই বলতে পারবেন মাস্ক কোথায় পরতে হয়। কংগ্রেস পঙ্কজ পুনিয়াও রীতিমত কটাক্ষ করে বলেছেন এটাই মুখোশ ব্যবহারের সঠিক স্থান।  

Follow Us:
Download App:
  • android
  • ios