Asianet News BanglaAsianet News Bangla

কুছ বাত হ্যায় জিন্দেগী মে-লিঙ্গবৈষম্যকে উড়িয়ে নস্টালজিয়া ফেরাল ক্যাডবেরি, দেখুন ভিডিও

২৭ বছর পর পুরোন বোতলে নতুন মদের মতো আবার আবেশ তৈরি করল ক্যাডবেরি। চোখে আঙুল দিয়ে দেখাল মেয়েদের জয়যাত্রার কথা।

Viral Video: Cadbury Recreates Its Iconic Dairy Milk Ad by Swapping Genders bpsb
Author
Kolkata, First Published Sep 17, 2021, 5:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নব্বইয়ের দশকে বেড়ে ওঠা? তাহলে এই টিউন শুনে আপনার গায়ে কাঁটা দেবে নিশ্চিত। সেই যে মনে আছে? এক ক্রিকেটার মাঠের বাইরে বল পাঠাল, আর একটি মেয়ে আনন্দে নাচতে নাচতে পুলিশের হাত পেরিয়ে মাঠে ঢুকে পড়ল? সেই যে ডেয়ারি মিল্কের বিজ্ঞাপন (Iconic Dairy Milk Ad), যার জিঙ্গলে আজও গুনগুনিয়ে উঠি আমরা? সেই বিজ্ঞাপন ফিরে এল নতুন করে (Cadbury Recreates Its Iconic Dairy Milk Ad )। সেই গান, সেই সুর...শুধু একটু আলাদা। চরিত্রগুলো। 

২৭ বছর পর পুরোন বোতলে নতুন মদের মতো আবার আবেশ তৈরি করল ক্যাডবেরি। চোখে আঙুল দিয়ে দেখাল মেয়েদের জয়যাত্রার কথা। মনে করাল নারী অধিকার নিয়ে আর লড়াই নয়, এবার পুরুষও সচেতন মহিলাদের অধিকার নিয়ে। পুরুষরা উঠে দাঁড়িয়ে কুর্ণিশ জানায় সেই সব মহিলাদের, যাঁরা যোগ্য। 

ক্যাডবেরির নতুন অ্যাড দেখাচ্ছে একটি ক্রিকেট ম্যাচ। টানটান উত্তেজনায় বোলার এগিয়ে আসছে, তৈরি ব্যাটসম্যান। মহিলা ক্রিকেট দলের সেই খেলার উত্তেজনায় হাত কামড়াচ্ছেন গ্যালারিতে বসা পুরুষ দর্শকরা। এক যুবকের মুখে তখন ডেয়ারি মিল্ক। মহিলা ব্যাটসম্যান বল তুলে দিল সোজা বাউন্ডারির দিকে। ফিল্ডার ক্যাচ লোফার অপেক্ষায়...কিন্তু না, বল উড়ে পেরিয়ে গেল বাউন্ডারি। হল ছয়। এরপর যুবকটি আনন্দে নাচতে নাচতে সোজা মাঠে..জড়িয়ে ধরল ব্যাটসম্যান থুড়ি প্রেমিকাকে। সেই মেয়েটির মত, যে নিজের পছন্দের পুরুষের ছক্কা মারার সাফল্যে নেচে উঠেছিল। 

এই অ্যাড ইতিমধ্যেই ভাইরাল। লিঙ্গবৈষম্যকে ছক্কা মেরে সোজা বাউন্ডারির বাইরে পাঠিয়েছে ক্যাডবেরি।

এই কনসেপ্ট ভীষণ পছন্দ হয়েছে নেটিজেনদের।

সত্যি, কুছ তো বাত হ্যায় জিন্দেগি মে, কুছ তো সোয়াদ হ্যায় জিন্দেগি মে। 

Follow Us:
Download App:
  • android
  • ios