Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: মালা পরিয়ে বরকে চুক্তিপত্রে সই করিয়ে নিলেন কনে! শর্ত শুনলে চোখ কপালে উঠবে

এই ভিডিওতে দেখা যায়, নববধূ উপযুক্ত সুযোগ দেখে হবু স্বামীকে বরমালা বা মালা বদল হওয়ার  পরপরই চুক্তিপত্রে সই করান। এই কন্ট্রাক্ট পেপারে যা লেখা আছে তা শুনলে আপনার বেশ মজা লাগতে পারে। গোটা ব্যাপারটাই অভিনব। 

Viral Video The bride signed the contract with the groom just after Barmala  bpsb
Author
Kolkata, First Published Jul 10, 2022, 7:51 AM IST

এখনকার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নানা গল্প বা নানা কান্ড শোনা যায়। যা ভাইরাল হতে বেশি সময় নেয় না। কখনও বিয়েতে বর-কনের নাচ আবার কখনও বরযাত্রীর অদ্ভুত কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনই একটি বিয়ের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে, নববধূ তার ভবিষ্যত স্বামীকে একটি চুক্তিপত্রে স্বাক্ষর করিয়ে নেয়, যাতে সমস্ত শর্ত লেখা থাকে।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে দেখা যায়, নববধূ উপযুক্ত সুযোগ দেখে হবু স্বামীকে বরমালা বা মালা বদল হওয়ার  পরপরই চুক্তিপত্রে সই করান। এই কন্ট্রাক্ট পেপারে যা লেখা আছে তা শুনলে আপনার বেশ মজা লাগতে পারে। গোটা ব্যাপারটাই অভিনব। এই চুক্তিপত্রে মোট আটটা শর্তের কথা লেখা রয়েছে। এই আটটি শর্তের মধ্যে প্রথমটি হল এক মাসে একবার মাত্র পিজ্জা খাওয়া যেতে পারে। আর দ্বিতীয়টিতে সবসময় বাড়ির খাবারকে হ্যাঁ বলতে হবে। প্রতিদিন শাড়ি পরতে হবে। লেট নাইট পার্টি করা যাবে, কিন্তু শুধুমাত্র বউয়ের সঙ্গে। প্রতিদিন জিমে যেতে হবে। রবিবারের জলখাবার বানাতে হবে। প্রতিটি পার্টিতে একটি ভাল ছবি ক্লিক করতে হবে। প্রতি ১৫ দিন পর পর কেনাকাটার জন্য নিয়ে যেতে হবে।

আপনাদের জানিয়ে রাখি যে এই চুক্তি কাগজের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। লোকেরা এই ভিডিওটিতে প্রচুর মন্তব্য করছে এবং এটিতে প্রচুর লাইক পড়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios