Asianet News BanglaAsianet News Bangla

Viral videoতে বিবাহিত মহিলার সঙ্গে অন্তরঙ্গতা, বিপাকে পুলিশ কর্তা

চেঙ্গালপট্টু জেলার তিরুকাজুকুন্দ্রম থানায় কর্মরত পুলিশ আধিকারকিকে ভাইরাল ভিডিও কারণে বদলি করা হয়েছে ভ্যাকেন্সি রিজার্ভ বা ভিআর পদে। 

Viral video with  married woman tamil nadu cop transferred bsm
Author
Kolkata, First Published Oct 5, 2021, 11:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিবাহিত মহিলার (Married Woman) সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ভাইরাল (Viral video) হয়ে যাওয়াতেই বিপত্তি। সম্মান বাঁচাতে তড়িঘড়ি বদলি করা হল পুলিশ (Police) আধিকারিককে। তামিলনাড়ুর (Tamil Nadu) চেঙ্গালপট্টু জেলার তিরুকাজুকুন্দ্রম থানার ঘটনা। বিবাহিত মহিলার সঙ্গে পুলিশ আধিকারিকের বেশ কয়েক অন্তরঙ্গ ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তারপরই তড়িঘড়ি পদক্ষেপ করে পুলিশ। 

চেঙ্গালপট্টু জেলার তিরুকাজুকুন্দ্রম থানায় কর্মরত পুলিশ আধিকারকিকে ভাইরাল ভিডিও কারণে বদলি করা হয়েছে ভ্যাকেন্সি রিজার্ভ বা ভিআর পদে। চেন্নাইয়ের এক বাসিন্দা পুলিশ আধিকারিকের দ্বারস্থ হয়েছিলেন। তিনি জানিয়েছিলেন চেঙ্গুলপট্টুর থানায় কর্মরত এক পুলিশ আধিকারিকের সঙ্গে  তাঁর স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। যদিও প্রথম থেকে এই অভিযোগ অস্বীকার করেছে তার স্ত্রী। সে বলেছিলেন বোনের সঙ্গে দেখা করার জন্য সে ঘনঘন বাড়ির বাইরে যায়। কিন্তু স্বামীর সন্দেহবাতিক মন। স্ত্রীর ফোন চেক করে। তখনই স্বামী পুলিশ আধিকারিকের সঙ্গে স্ত্রীর ভিডিও কল খুঁজে পান। সেই ভিডিও কল রেকর্ডিং করা হয়েছিল বলেও জানিয়েছেন তিনি। অভিযোগ সেখানেই মহিলার সঙ্গে অন্তরঙ্গতার ছবি ধরা পড়ে। সূত্রের খবর স্ত্রীর ফোন থেকে স্বামী পুলিশ আধিকারিকের সঙ্গে মহিলার একাধিক অন্তরঙ্গ ছবি ও  ভিডিও পেয়েছিলেন। যা তিনি অভিযোগের সঙ্গে পুলিশের হাতে তুলে দেন। তারপরই গোটা বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে পুলিশ। 

Viral Video: শৌচাগারে সিংহ, পশুরাজকে নিয়ে আলোচনায় মগ্ন নেটবাসী

UP Violence: কৃষকদের পিষে মারার video viral, প্রিয়াঙ্কার সঙ্গে সুর মিলিয়ে টুইট বিজেপি সাংসদের

JIMEX 21: আরব সাগরের বুকে ভারত-জাপান নৌমহড়া, লক্ষ্য বন্ধুত্ব আরও বাড়িয়ে তোলা

চেঙ্গালপট্টুর পুলিশ সুপার বিজয়কুমার পন্নিয়া জানিয়েছেন তাঁরা এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছেন। গোটা ঘটনার তদন্ত হচ্ছে। অভিযুক্ত কর্মকর্তাকে আইসি অফিসে শূণ্য রিজার্ভ পদে স্থানান্তরিত করা হয়েছে। তদন্তের পরই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। সূত্রের খবর মহিলার স্বামী যখন প্রথমে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তখন পুলিশই তাকে হুমকি দিয়েছিল। পরে সেই ব্যক্তি উর্ধ্বতন কর্তৃপক্ষের দ্বারস্থ হয়। 

Viral video with  married woman tamil nadu cop transferred bsm

Viral video with  married woman tamil nadu cop transferred bsm

Follow Us:
Download App:
  • android
  • ios