Asianet News BanglaAsianet News Bangla

Video vs CCTV: দিল্লির হোটেলে শাড়ি নিয়ে তুলকালাম, অতিথির Viral Videoর বিরুদ্ধে কর্তৃপক্ষের CCTV

ফেসবুকে মাত্র ১৬ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেটিই ভাইরাল হয়েছে।  ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলাকে হোটেলের এক পুরুষ ও এক মহিলা কর্মী কিছুতেই ভিরতে ঢুকতে দিচ্ছিলেন না।
 

viral video woman wearing  saree was barred from entering a restaurant in Delhi bsm
Author
Kolkata, First Published Sep 22, 2021, 9:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতের জাতীয় রাজধানীতে অভিজাত  রেস্তোরাঁ (Resturant)। সেখানকার আইন কানুনও শিব ঠাকুরের আপন দেশের মতই বলে দাবি এক মহিলার।  কারণ রেস্তোরাঁর আইন অনুযায়ী এক মহিলাকে হোটেলে ঢুকতে দেওয়া হয়নি শ্রেফ তিনি শাড়ি (Sharee) পরে ছিলেন বলে। কর্মীদের দাবি ড্রেস কোড মেনে চলেননি বলে। আর সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও অভিযোগ অস্বীকার করে CCTV ফুটেজকে হাতিয়ার করে পাল্টা আসরে নামে রেস্তোরাঁ কর্তৃপক্ষ। 

ফেসবুকে মাত্র ১৬ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেটিই ভাইরাল হয়েছে।  ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলাকে হোটেলের এক পুরুষ ও এক মহিলা কর্মী কিছুতেই ভিরতে ঢুকতে দিচ্ছিলেন না। তাঁদের একটাই কথা, শাড়ি পরে কোনও মহিলা ভিরতে ঢুকতে পারেবে না। রোস্তোরাঁটি শুধুনাত্র স্মার্ট ক্যাজুয়াল পোশাক পরে ভিতরে ঢোকার অনুমতি দেয়। কিন্তু শাড়ি সেজাতীয় পোষক নয়। রীতিমত ঝাঁঝের সঙ্গেই দুই কর্মী মহিলাকে এই কথা জানিয়েছিলেন।

 ফেসবুকে ভিডিওটি শেয়ার করেন অনিত চৌধুরী নামে এক মহিলা। সেখানেই তিনি অভিযোগ করেছিলেন তিনি শাড়ি পরে ছিলেন বলে তাঁকে দক্ষিণ দিল্লির আনসাল প্লাজার রেস্তোরাঁয় প্রবেশ করতে দেওয়া হয়নি। তিনি আরও বলেছেন এই ঘটনায় তিনি রীতিমত আঘাত পেয়েছেন। কারণ শাড়ি নিয়ে হোটেল কর্তৃপক্ষ তাঁর সঙ্গে রীতিমত বিতর্কে জড়িয়ে পড়ে। তিনি নিয়ম বিধিও দেখতে চান। কিন্তু শেষ পর্যন্ত কর্মীরা তাঁকে জানিয়ে দিয়েছিলেন শাড়ি ভারতীয় পোষাক। কোনও স্মার্ট ক্যাজুয়াল পোষাক নয়। তাই তাঁর প্রবেশাধিকার নেই।

Covid 19: করোনায় মৃত্যুতে ৫০ হাজার টাকা ক্ষতিপুরণ দেবে রাজ্য, সুপ্রিম কোর্টে বলল কেন্দ্র

https://bangla.asianetnews.com/india/sc-refuses-centre-s-plea-to-allow-women-in-nda-exam-form-2022-bsm-qztyog

কোথাও ভিন গ্রহীরা আসে, কোথাও আবার ভেসে ওঠে প্রাচীন কঙ্কাল, ভারতের রহস্যে মোড়া এমনই সেরা ১০টি জায়গা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AQUILA (@aquila.delhi)

এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে রেস্তোরাঁ কর্তৃপক্ষ রীতিমত নিজেদের সুনাম বাঁচাতে আসরে নামে। রেস্তোরাঁর দাবি পুরো ঘটনাটিকে ভুলভাবে উপস্থাপনা করা হয়েছে।  জানান হয়েছে ভারতীদের তারা সম্মান করে। শাড়ি একটি ঐতিহ্যবাহী পোষাক। এই পোষাকে অতিথিরা তাদের রেস্তোরাঁতে আসতেই পারেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios